মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ , ৩রা বৈশাখ, ১৪৩১ , ৬ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > ফকিরাপুলে ব্যবসায়ী অপহরণে ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৭

ফকিরাপুলে ব্যবসায়ী অপহরণে ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৭

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ফকিরাপুলে অপহৃত ফ্লেক্সিলোড ব্যবসায়ী ফরহাদ ইসলাম (২৫)কে ১৩ ঘণ্টা পর ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ক্রীড়া সম্পাদক শ্রীজন ঘোষ সজীবসহ জগন্নাথ হলের ৭ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

অপহৃত ফরহাদ ফকিরাপুল ফরহাদ টেলিকম সেন্টারের মালিক। তার বাড়ি চাঁদপুর জেলায়। শুক্রবার দুপুরে তাকে জগন্নাথ হল থেকে উদ্ধার করা হয়।

আটক অন্যরা হলেন- আরফান পাটোয়ারি, জগন্নাথ হলের ছাত্রলীগ কর্মী অনুপম চন্দ্র, হিমেল, তানভিরুল ইসলাম, মামুন ও বাপ্পি।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন ঘটনার সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, এদের শহীদ মিনার ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল থেকে আটক করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজধানীর ফকিরাপুল এলাকা থেকে ফরহাদ ইসলাম নামে এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে অপহরণ করে ঢাবির জগন্নাথ হলে রাখা হয়। এরপর তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। শুক্রবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ফরহাদের পরিবারের সঙ্গে টাকা লেনদেনের সময় আরফান নামে একজন হাতে নাতে ধরা পড়েন।

পরে তার দেয়া তথ্য অনুযায়ী ফরহাদকে জগন্নাথ হলের একটি কক্ষ থেকে উদ্ধার করা হয়। এ সময় ৬ ছাত্রকে আটক করে শাহবাগ থানা পুলিশ।

এ ব্যাপারে জানতে চাইলে জগন্নাথ হলের প্রভোস্ট ড. অসীম কুমার সরকার সাংবাদিদের বলেন, আমি বাইরে একটি প্রোগ্রামে ছিলাম। এ বিষয়ে কিছু জানতে পারিনি। হলের কেউ জড়িত আছে কি না খোঁজ নিচ্ছি।