শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > বিনোদন > ফ্যাশন হাউজ খুলছেন অমৃতা

ফ্যাশন হাউজ খুলছেন অমৃতা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

ঢাকাই ছবির চিত্রনায়িকা অমৃতা খান অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রির আড়ালে রয়েছেন। সম্প্রতি চিত্রপাড়ায় দেখা না গেলেও তাকে নিয়ে আলোচনা কিংবা সমালোচনা কিন্তু থেমে নেই। নতুন খবর হলো, আশুলিয়াতে তার নিজস্ব জায়গার উপর নিজের নামে নতুন একটি ফ্যাশন হাউজ খুলতে যাচ্ছেন এ চিত্রনায়িকা। নাম রেখেছেন ‘অমৃতা ফ্যাশন জোন’।

আগামী ২৩ মার্চ তার নতুন এ ফ্যাশন হাউজের আনুষ্ঠানিক উদ্ধোধন করতে যাচ্ছেন অমৃতা। জানা যায়, এ উদ্ধোধনী অনুষ্ঠানে হাজির হবেন ঢাকাই ছবির অনেক তারকারা সঙ্গে থাকবেন শুভাকাঙ্খীরাও।

অমৃতা বলেন, ‘আমার অনেক দিনের ইচ্ছে নিজের নামে একটা ফ্যাশন হাউজ খুলবো। আমার সেই স্বপ্নটা এখন পূরণের দ্বারপ্রান্তে। ঢাকার অদূরে ফ্যাশন হাউজ খোলার কারণ জানতে চাইলে তিনি বলেন, আশুলিয়ার আশেপাশে তেমন ভালো কোন ফ্যাশন হাউজ নেই। যারা ঐদিকটাই বসবাস করেন তারা ভালো পোশাকের জন্য ঢাকায় আসেন অনেকটা পথ পাড়ি দিয়ে। সেই দিকটা চিন্তা করে আমি ঐদিকেই ফ্যাশন হাউজ খোলার চিন্তা করি। যাতে তারা খুব সহজে হাতের নাগালেই সবকিছু পান। আমার ফ্যাশন হাউজে প্রায় দেশি বিদেশি সব ধরনের পোশাকই পাওয়া যাবে। এরই মধ্যে হাউজের প্রায় সকল কাজই সুষ্ঠুভাবে সম্পন্ন,এখন শুধু সুষ্ঠু ও সুন্দরভাবে তা শুরু করার পালা।’

উল্লেখ্য, অমৃতা বর্তমানে তার পড়াশোনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এখন তার পুরোটা সময়ই নিজের পড়াশোনার দিকে দিবেন। সামনেই তার এ লেভেল ফাইনাল পরিক্ষা। পরিক্ষার পর আবারো আগের মত চলচ্চিত্রে নিয়মিত হবেন বলে জানান তিনি।