মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ , ৩রা বৈশাখ, ১৪৩১ , ৬ই শাওয়াল, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > বগুড়ায় বিএনপির ১০দিনের কর্মসূচি

বগুড়ায় বিএনপির ১০দিনের কর্মসূচি

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বগুড়া জেলা বিএনপি ১০দিনের কর্মসূচি ঘোষণা করেছে।
বগুড়া জেলা বিএনপির দফতর সূত্রে জানা যায়, ১০ দিনের কর্মসূচীতে রয়েছে আগামী ৩০ মে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, দলীয় পতাকা অর্ধনমিত রাখা, কালো পতাকা উত্তোলন, সাড়ে ৭টায় শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বাদ জুমা বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল এবং বিকেল ৪টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা।
৩১ মে সকাল ১০টায় দত্তবাড়ী এ্যাজমা কেয়ার সেন্টারে বগুড়া জেলা ছাত্রদলের আয়োজনে রক্তদান কর্মসূচি এবং বাদ জোহর বগুড়া জেলা বিএনপি’র আয়োজনে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও গরীবদের মাঝে খাবার বিতরণ।
১ জুন বাদ জোহর বগুড়া শহর বিএনপি’র আয়োজনে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও গরীবদের মাঝে খাবার বিতরণ।
২ জুন বগুড়া সদর উপজেলা বিএনপি’র আয়োজনে হামদ, নাত, কিরায়াত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ৩ জুন বাদ জোহর বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দল ও ৪ জুন বগুড়া জেলা যুবদলের আয়োজনে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও গরীবদের মাঝে খাবার বিতরণ।
৫ জুন বাদ আছর দলীয় কার্যালয়ে বগুড়া জেলা শ্রমিকদলের, ৬ জুন বাদ জুমা বগুড়া জেলা কৃষক দলের, ৭ জুন বাদ আছর বগুড়া জেলা মহিলা দলের এবং ৮ জুন বাদ মাগরিব বগুড়া জেলা জিয়া পরিষদের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল।
বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম