শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩

বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান বন্দরের অদূরে মাঝিপাড়া মোড়ে বগুড়া-রংপুর মহাসড়কে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী বাস উল্টে তিনজন নিহত এবং কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার পর থেকে বগুড়া-রংপুর মহাসড়কে প্রায় এ ঘণ্টা সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী শাওন এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-গ-১১-৬৩৯৩) নামের যাত্রীবাহী একটি বাস মহাসড়কে মাঝিপাড়া মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক বাসটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত ও আহত হন কমপক্ষে ৪০ জন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে টিএমএসএস রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠিয়ে দেয়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

অপরদিকে, দুর্ঘটানার পরপরই বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান মহাসড়ক দিয়ে যাওয়ার পথে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া বগুড়া-২ আসনের এমপি শরিফুল ইসলাম জিন্নাহ ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকারীদের সহযোগিতা করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। তবে উল্টে যাওয়া বাসের নিচে কেউ আটকা পড়ে আছে কী-না সেটা দেখতে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছেন।