বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > বলিউডে কম স্বীকৃতি পান অক্ষয়

বলিউডে কম স্বীকৃতি পান অক্ষয়

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

‘রুস্তম’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ইলিয়েনা ডি ক্রুজ। সম্প্রতি অক্ষয়ের প্রশংসায় পঞ্চসুখ হলেন ইলিয়ানা। তার মতে, বহু গুণ ও প্রতিভা থাকা সত্ত্বেও বলিউডে অক্ষয়কে সবচেয়ে কম স্বীকৃতি দেওয়া হয়।

রণবীর কাপুর, প্রিয়াংকা চোপড়া, সাইফ আলি খান ও বরুণ ধাওয়ানের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন ইলিয়েনা। কিন্তু অক্ষয়ের সঙ্গে কাজ করেই না-কি সবচেয়ে বেশি আনন্দ পেয়েছেন তিনি।

অক্ষয়ের কাজের প্রশংসা করে ইলিয়েনা বলেন, তার (অক্ষয়) সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বিস্ময়কর। আমি ভাবতেই পারিনি এতো আনন্দ পাবো। আমি এর আগে ‘খিলাড়ি’খ্যাত এই তারকার অনেক হাসির ছবিই দেখেছিলাম। ওকে এই ধরনের চরিত্রে ভালো লাগে। ও বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছে। কিন্তু সবাই ওর কমিক টাইমিং, অ্যাকশনের দৃশ্যে অভিনয়ের কথা বলে। তবে আমার মতে, ও সব ধরনের চরিত্রেই ভালো মানিয়ে নিতে পারে। কিন্তু তা সত্ত্বেও বলিউডে সবচেয়ে কম স্বীকৃতি পাওয়া অভিনেতাদের একজন।

১৯৫৯ সালের নানাবতীর মামলা অবলম্বনে তৈরি হয়েছে ‘রুস্তম’। নৌবাহিনীর অফিসার কাভাস মানেকশ নানাবতী তার স্ত্রীর প্রেমিক প্রেম আহুজাকে খুন করেন। এটি পরিচালনা করেছেন টিনু দেশাই। ছবিতে অক্ষয়কে নানাবতীর ভূমিকায় দেখা যাবে। তার স্ত্রীর চরিত্রে রয়েছেন ইলিয়েনা। আগামী ১২ অগাস্ট মুক্তি পাবে এটি।