শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > খেলা > বাদল রায়ের স্বপ্ন ছিল ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যে ফেরানো: তাপস

বাদল রায়ের স্বপ্ন ছিল ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যে ফেরানো: তাপস

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
সদ্যপ্রয়াত জাতীয় দলের সাবেক ফুটবলার বাদল রায় ফুটবল ও ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানোর স্বপ্ন দেখেছিলেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সোমবার (২৩ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কিংবদন্তি ফুটবলার বাদল রায়ের মরদেহে শ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের এ কথা বলেন ডিএসসিসি মেয়র।

বাদল রায়ের চলে যাওয়ার মাধ্যমে বাংলাদেশ ফুটবল অঙ্গনের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিকে হারিয়েছে উল্লেখ করে মেয়র তাপস বলেন, ‘তিনি সেই সময়কার ঐতিহ্যবাহী ফুটবলের ধারক ও বাহক ছিলেন। তাঁর একটি স্বপ্ন ছিল যে, ফুটবল এবং ক্রীড়াঙ্গন সেই ঐতিহ্যে ফিরে যাবে।’

তাপস আরও বলেন, ‘আমাদের সকলেরই উচিত বাদল রায়ের সেই স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করা। তাহলেই ফুটবল আবার গৌরবের ধারায় ফিরে আসবে। তবেই তাঁর আত্মা শান্তি পাবে।’

এ সময় ডিএসসিসি মেয়রের সঙ্গে স্থানীয় কাউন্সিলর, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের একাধিক শীর্ষস্থানীয় কর্মকর্তা, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, সংশ্লিষ্ট আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাসহ ডিএসসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।