বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > খেলা > বাবা হারালেন পান্ডিয়া ভাতৃদ্বয়

বাবা হারালেন পান্ডিয়া ভাতৃদ্বয়

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
পিতৃহারা হলেন ভারতীয় ক্রিকেট দলের দুই ভাই হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়া। শনিবার সকালে হার্ট অ্যাটাক করেন পান্ডিয়া ভাতৃদ্বয়ের বাবা হিমাংশু পান্ডিয়া। তখনই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

অনেক সাক্ষাৎকারেই ক্রিকেটার হওয়ার পেছনে মা-বাবার অবদানের কথা জানিয়েছেন হার্দিক ও ক্রুনাল। সুরাতে গাড়ির ব্যবসা করতেন হিমাংশু। কিন্তু দুই ছেলেকে ভালো ক্রিকেট অনুশীলন সুবিধা দেয়ার জন্য ব্যবসা বন্ধ করে তিনি পাড়ি জমান ভারোদারা। সেখানে ভারতের সাবেক উইকেটরক্ষক কিরন মোরের ক্রিকেট একাডেমিতে ভর্তি করিয়ে দেন।

ভারতের সাবেক ক্রিকেটার ইরফান পাঠান ও ইউসুফ পাঠানদের সঙ্গেও পরিচয় ছিল হিমাংশু পান্ডিয়ার। তার বিদায়ে শোকপ্রকাশ করেছেন পাঠান ভাতৃদ্বয়। এছাড়া ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিও সহমর্মিতা প্রকাশ করেছেন পান্ডিয়া ভাইদের প্রতি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কোহলি লিখেছেন, ‘হার্দিক ও ক্রুনালের বাবার মৃত্যুর খবরে আমি শোকাহত। তার সঙ্গে অনেকবার কথা হয়েছে আমার। তিনি সবসময় হাসিখুশি ও প্রাণবন্ত একজন মানুষ। তার আত্মা শান্তি পাক। তোমরা দুজন (হার্দিক, ক্রুনাল) শক্ত থাকো।’

ইরফান লিখেছেন, ‘মতিবাগে প্রথমবারের মতো আংকেলের সঙ্গে দেখা করার কথা মনে পড়ছে। তিনি নিজের ছেলেদের ভালো ক্রিকেট খেলার জন্য খুব তৎপর থাকতেন। হার্দিক-ক্রুনাল ও তার পরিবারের সবার প্রতি আমার সহমর্মিতা। সৃষ্টিকর্তা তোমাদের এই কঠিন সময় পার করার শক্তি দিক।’