শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > বার্সার মাঠে সিটিজেনদের পরাজয়

বার্সার মাঠে সিটিজেনদের পরাজয়

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ঢাকা: লিওনেল মেসির হ্যাটট্রিক আর নেইমারের দুর্দান্ত স্কোরে বড় ব্যবধানে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটিকে হারিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগের হাইভোল্টেজ ম্যাচে সিটিজেনদের ৪-০ গোলে উড়িয়ে দেয় কাতালানরা।

চোট থেকে সেরে সবশেষ স্প্যানিশ লা লিগায় মাঠে নেমেছিলেন আর্জেন্টিনার তারকা লিওনেল মেসি। বার্সেলোনার সেরা এই তারকা সবশেষ চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও মাঠে নেমেছিলেন। দুটি ম্যাচেই দলের হয়ে গোল করেছেন আর্জেন্টাইন এই ফুটবল জাদুকর।

চোট থেকে সেরে বদলি হিসেবে নেমে লা লিগায় আগের ম্যাচে গোল করে দলকে জিতিয়েছেন মেসি। আর ম্যানসিটির বিপক্ষে করে বসলেন হ্যাটট্রিক। নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে প্রায় একাই ম্যানসিটিকে গুঁড়িয়ে দেন মেসি।

ক্যাম্প ন্যুতে এই ম্যাচে উপস্থিত হয়েছিলেন প্রায় ৯৭ হাজার দর্শক। আর নিজেদের দর্শককে হতাশ করেননি মেসি-নেইমার-সুয়ারেজরা। লুইস এনরিকের দলটি হতাশ করে পেপ গার্দিওলার ম্যানসিটিকে।

খেলার ১৭ মিনিটের মাথায় দলের ও নিজের প্রথম গোলটি করেন মেসি। আর কোনো গোল না হলে ১-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা। বিরতির পর আন্দ্রে ইনিয়েস্তার অ্যাসিস্ট থেকে ৬১ মিনিটের মাথায় দলের ও নিজের দ্বিতীয় গোলটি করেন মেসি।

২-০ গোলে এগিয়ে থাকা কাতালানদের হয়ে তৃতীয় গোলটি করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন আর্জেন্টাইন দলপতি। ৬৯ মিনিটের মাথায় তৃতীয় গোল করেন তিনি।

মেসির হ্যাটট্রিকের পর খেলার ৮৭ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন নেইমার। তবে, ৮৯তম মিনিটে গোল করে দলকে চতুর্থবারের মতো এগিয়ে নেন ব্রাজিল তারকা। আর ৪-০ গোলের স্কোর ধরে রেখেই মাঠ ছাড়ে বার্সেলোনা।