শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > রাজনীতি > ‘বিএনপিকে শায়েস্তা করতে যুবলীগই যথেষ্ট’

‘বিএনপিকে শায়েস্তা করতে যুবলীগই যথেষ্ট’

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

আওয়ামী লীগ নেতা ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, আন্দোলনের নামে আাবার আগুন সন্ত্রাস শুরু করবেন না। এটা করলে আপনাদের শায়েস্তা করার জন্য যুবলীগই যথেষ্ঠ। তিনি বলেন, নির্বাচনে না এসে অযৌক্তিক আন্দোলন করলে তার পরিণতি হবে ভয়াবহ।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আজ সোমবার মহানগর নাট্যমঞ্চে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যুবলীগের উদ্যোগে আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুবলীগের সাধারণ সম্পাদক হারুণ অর রশীদ, কামাল আহমেদ মজুমদার, যুবলীগ নেতা মাঈনুল হোসেন খান নিখিল, ইসমাইল চৌধুরী সম্রাট, খন্দকার আরিফুজ্জামান আরিফ, মোরছালীন আহমেদ, সৈয়দ, মাসউদুর রহমান শুভ, রেজাউল করিম রেজা, জাফর ইকবাল প্রমুখ।

কামরুল ইসলাম বলেন, বিএনপি হলো রাজনৈতিক অঙ্গনে একটি অপশক্তি। এই অপশক্তিকে বিদায় করতে হবে। অন্যথায় বাংলাদেশে সুস্থ রাজনৈতিক ধারা ফিরে আসবে না।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ভারতের কাছে ধরনা দিয়েছেন নির্বাচনে হস্তক্ষেপ করারর জন্য। এগুলো করবেন না । দেশের কোনো সমস্যায় বিদেশিদের ডাকবেন না। তাহলে দেশের মান থাকে না। এটা যেন আপনাদের বোধে থাকে।