শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > বীরগঞ্জে টিএমএসএস হাসপাতালের উদ্যোগে গরীব ও দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরণ

বীরগঞ্জে টিএমএসএস হাসপাতালের উদ্যোগে গরীব ও দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরণ

শেয়ার করুন

খায়রুন নাহার বহ্নি
দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুর: বীরগঞ্জে বৃহস্পতিবার সকালে টিএমএসএস ফাতিমাতুজ জোহরা (রাঃ) হাসপাতালের উদ্যোগে গরীব ও দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার মোহনপুর ইউনিয়নের বড় করিমপুর গ্রামে প্রতিষ্ঠিত টিএমএসএস ফাতিমাতুজ জোহরা (রাঃ) হাসপাতালের নির্বাহী কর্মকর্তা মোঃ জয়নাল আবেদীন প্রধান অতিথি হিসেবে শতাধিক কম্বল ও ভেসলিন বিতরণ করেন।

উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও মরিচা ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিবি কাঞ্চন চক্ষু হাসপাতালের পরিচালক ও বিশেষজ্ঞ ডাঃ এমএ লতিফ, শরীফুল ইসলাম প্রধান, মোহনপুর ইউপি চেয়ারম্যান মোঃ মজিদুল ইসলাম, সাহেবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএইচএম মঞ্জুর, ঠেংগামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) ফাতিমাতুজ জোহরা (রাঃ) হাসপাতালের ট্রাস্টি সদস্য মোঃ সিরাজুল ইসলাম, ডাঃ শেখ সোনিয়া পারভীন এমবিবিএস,বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মোঃ নজরুল ইসলাম খান প্রমুখ ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রাক্তন সিভিল সার্জন টিএমএসএস ফাতিমাতুজ জোহরা (রাঃ) হাসপাতালের ডাঃ এমএ মোমিন। উপজেলার মোহনপুর ইউনিয়নের বড় করিমপুর গ্রামের ঠেংগামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) ফাতিমাতুজ জোহরা (রাঃ) হাসপাতালের উদ্যোগে গরীব ও দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরন করা হয়।

অনুষ্ঠানে এলাকার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশজীবি সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও হাসপাতাল পরিচালনা কমিটির সদস্যগন উপস্থিত ছিলেন।