বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ , ১২ই বৈশাখ, ১৪৩১ , ১৫ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > ভালুকায় শিশু ধর্ষণ

ভালুকায় শিশু ধর্ষণ

শেয়ার করুন

আমিনুল ইসলাম
জেলা প্রতিনিধি ॥
ময়মনসিংহ: ভালুকায় উপজেলার ৩নং ভরাডোবা ইউনিয়নের ১নং ওয়ার্ড কডুর মার্কেটের পাশে দায়রের মৌড় এলাকায় চার বছরের শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে গত ১১ই অক্টোবর দুপুর ১টায়।
ঘটনার একদিন পর দুপুরে জানাজানি হওয়ার পর এলাকায় সাধারণ জনমানুষের মাঝে ক্ষোভের সৃস্টি হয়।
এলাকার মেম্বার ও লোকজনের সহযোগীতায় ধর্ষিতাকে প্রথমে চিকিৎসার জন্য ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করানো হয় পরে কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হসপিটাল প্রেরণ করেন।
স্থানীয় ফরহাদ নামে এক যুবক সার্ক মানবাধীকারকে জানালে ভালুকা সার্ক মানবাধীকার এর সভাপতি খলিলুর রহমান খান জুয়েল ও ময়মনসিংহ জেলা কমিটির সহসভাপতি আমিনুল ইসলাম এলাকাবাসীর তথ্যমতে ঘটনার সত্যতা অনুসন্ধান করেন এবং ভালুকা মডেল থানায় পুলিশকে অবগত করেন। উক্ত ঘটনায় পরে ১৩ অক্টোবর ধর্ষিতার বাবা ইসমাইল বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলার অভিযোগ দায়ের করেন।
সরে জমিনে তদন্তকালে ধর্ষিতার বাবা দৈনিক বাংলাভূমিকে জানান, তার সারে চার বছরের মেয়েকে স্থানীয় মুদি ব্যবসায়ী গাজাখুর সেলিম মিয়া (৪৮) জোড়পূর্বক বাড়ীর দক্ষিন পাশে শুয়ার ঘরে নিয়ে ধর্ষণ করেছে।
উক্ত ঘটনায় পাশের বাড়ীর আম্বিয়া খাতুন ও তার মেয়ে ফারজানা জানান, সেলিম মিয়া একজন মাদক ব্যবসায়ি এবং নিজেও সেবন করেন।
এলাকার স্থানীয় লোকজন জানান, বহুদিন পূর্বে সেলিম তার বর্তমান স্ত্রী শিরিনার পূর্বের বিবাহিত ঔরষে জন্ম নেয়া কিশোরী মেয়েকেও নিয়ে এমন ধর্ষণের অভিযোগও এলাকায় লোকমুখে বিরাজ করছিল।
বর্তমানে ধর্ষনকারী পালাতক রয়েছে।
ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মাঈন উদ্দীন জানান, ধর্ষণের অভিযোগে মামলাটি রেকর্ড {১৬(১০)২০}করা হয়েছে। আসামীকে গ্রেফতার করার চেষ্টা চলছে।