শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > ভোটকেন্দ্রে অস্ত্র চুরি আটক চোর গুলিতে নিহত, পুলিশের দাবি বন্দুকযুদ্ধ

ভোটকেন্দ্রে অস্ত্র চুরি আটক চোর গুলিতে নিহত, পুলিশের দাবি বন্দুকযুদ্ধ

শেয়ার করুন

জেলা প্রতিনিধি, মাগুরা ॥ শালিখা উপজেলা নির্বাচনে গোবরা পঞ্চপল্লী মাধ্যমিক ভোটকেন্দ্র থেকে পুলিশের অস্ত্র চুরির ঘটনায় আটক আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য রাজু গুলিতে নিহত হয়েছেন।

তবে পুলিশের দাবি রাজু ‘বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। রাজু হরিশপুর গ্রামের জলিল বিশ্বাসের ছেলে। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

এদিকে ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

রোববার ভোর সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটেছে।

মাগুরা জেলা পুলিশ সুপার জিহাতুল কবীর ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, শালিখা উপজেলা নির্বাচনে গোবরা পঞ্চপল্লী মাধ্যমিক ভোটকেন্দ্র থেকে চুরি হয়ে যাওয়া পুলিশের এসএমজি অস্ত্রটি শনিবার দুপুরে উপজেলার হরিশপুর গ্রাম থেকে উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাজু ও সবুজ নামে দুই জনকে আটক করা হয়েছে।

এদিকে আটক রাজুর স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ শালিখা উপজেলায় গোবরা এলাকায় রোববার রাতে আরও অস্ত্র উদ্ধারে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী রাজুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে, পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে রাজু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন। এ সময় রাজুর সহযোগীরা পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি পিস্তুল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করে।

সন্ত্রাসী রাজুর নামে মাগুরার শালিখা থানায়, যোশরের বাঘারপাড়া, ঝিনাইদহের কালীগঞ্জ থানায় ৮টি ডাকাতি, ছিনতাই, খুনের মামলা রয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার জিহাতুল।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোরে উপজেলা নির্বাচনের দিন শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের গোবরা পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে দায়িত্বরত পুলিশের কাছ থেকে চুরি হয়ে যায় এসএমজি অস্ত্র।

শনিবার দুপুরে উপজেলার হরিশপুর গ্রাম থেকে উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাজু ও সবুজ নামে দুই জনকে আটক করা হয়েছে।