শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > মহাসড়ক অবরোধ, ১০ গাড়ি ভাঙচুর

মহাসড়ক অবরোধ, ১০ গাড়ি ভাঙচুর

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ভাঙচুর মহাসড়ক অবরোধ, ১০ গাড়ি ভাঙচুরগাজীপুর: কাভার্ডভ্যানচাপায় এক জুয়েলারি ব্যবসায়ী নিহতের খবরে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছে ব্যবসায়ীরা। ক্ষুব্ধ ব্যবসায়ীরা কমপক্ষে ১০টি যানবাহন ভাঙচুর করে। এসময় মহাসড়কের উভয়পাশে ২০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়।
রোববার রাত ১০টা দিকে অবরোধের এ ঘটনা ঘটে। পরে রাত ১১টার দিকে পুলিশের অনুরোধে ক্ষুব্ধ ব্যবসায়ীরা অবরোধ তুলে নেয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সোয়া আটটার দিকে জৈনা বাজারের জুয়েলারি ব্যবসায়ী আফছার উদ্দিন (৩৮) ময়মনসিংগামী একটি কাভার্ডভ্যান চাপায় জৈনা বাজারে নিকট নাসির গ্লাসের সামনে নিহত হন। তিনি মোটরসাইকেলযোগে ময়মনসিংহের ভালুকা উপজেলার মাস্টারবাড়ী থেকে জৈনা বাজারের দিকে যাচ্ছিলেন।
এ খবর ছড়িয়ে পড়লে জৈনা বাজারের ব্যবসায়ীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে। এসময় তারা ইটপাটকেল নিক্ষেপ করে কমপক্ষে ১০টি যানবাহন ভাঙচুর করে। ব্যবসায়ীদের সড়ক অবরোধের সঙ্গে স্থানীয় লোকজনও অংশগ্রহণ করে।
পরে স্থানীয় লোকজনের অনুরোধে বিক্ষুব্ধরা গাড়ি ভাঙচুর বন্ধ করে সড়ক অবরোধ করে রাখে। রাত ১০টায় জৈনা বাজারে দুই পাশে কমপক্ষে ২০ কিলোমিটার আটকে থাকা গাড়ির লাইন দেখা গেছে।
রাত সোয়া ১০টায় পুলিশের অনুরোধে ব্যবসায়ীরা অবরোধ তুলে নেয়।
শ্রীপুর উপজেলার মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার হোসেন দুর্ঘটনায় নিহত ব্যবসায়ীর আবেদনের প্রেক্ষিতে তার স্বজনদের কাছে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।