মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ , ৩রা বৈশাখ, ১৪৩১ , ৬ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > মাদক বিক্রিকে কেন্দ্র করে টঙ্গীতে যুবক খুন

মাদক বিক্রিকে কেন্দ্র করে টঙ্গীতে যুবক খুন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: টঙ্গীর মাজার বস্তি হোন্ডা রোড এলাকায় মাদক বেচাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবক খুন করা হয়েছে। নিহত মো: ইয়াসিন (২৩) জামালপুরের ইসলামপুর থানার পেচারচর এলাকার লাল মিয়া মোল্লার ছেলে। শনিবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোঃ পারভেজ নামে আরো একজন আহত হয়েছে। তারা টঙ্গীর মাছিমপুর এলাকায় পরিবারসহ বাসা ভাড়া থাকতো।

গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মো: দেলোয়ার হোসেন চৌধুরী জানান, গাজীপুর মহানগরের টঙ্গী মাজার বস্তি হোন্ডা রোড এলাকায় শনিবার রাত পৌনে ৮টার দিকে স্থানীয় এক কারখানার ক্লিনার আবুল কালাম, স্থানীয় বাসিন্দা ইয়াসিন ও পারভেজের কাছে গিয়ে গাঁজা দিতে বলে। মাদক দিতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে আবুল কালাম ক্ষিপ্ত হয়ে ইয়াসিন ও পারভেজকে ছুরিকাঘাত করে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষণা করেন। ইয়াসিনকে বুকে এবং পারভেজকে বাম হাতে ছুরিকাঘাত করা হয়েছে।

আহত পারভেজকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ইয়াসিনের মৃতদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এঘটনায় আবুল কালামকে গ্রেফতারের চেষ্টা চলছে।