শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > মোদিকে পত্র লিখে এরশাদের শুভেচ্ছা

মোদিকে পত্র লিখে এরশাদের শুভেচ্ছা

শেয়ার করুন

ঊাংলাভূমি২৪ ডেস্ক ॥
জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা ও ভারতের নির্বাচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুছেচ্ছা জানিয়েছেন। এ জন্য তিনি তাকে একটি শুভেচ্ছাপত্রও পাঠিয়েছেন।

সোমবার বিকেলে পার্টির যুগ্ম দপ্তর সস্পাদক আবুল হাসান মোহাম্মদ জুয়েল এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সোমবার বিকেল ৩ টার দিকে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার পঙ্কজ শরণের কাছে মোদিকে লেখা এরশাদের শুভেচ্ছাপত্রটি তুলে দেন।

এরশাদের পাঠানো শুভেচ্ছাপত্রটি বাংলামেইলের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

‘‘প্রাপক: নরেন্দ্র মোদি, ভারতের নির্বাচিত প্রধানমন্ত্রী

প্রেরক: হুসেইন মুহম্মদ এরশাদ, সাবেক রাষ্ট্রপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ ও চেয়ারম্যান জাতীয় পার্টি।

আপনাকে আন্তরিক শুভেচ্ছা ও হৃদয়ের উষ্ণ অভিনন্দন। আপনার দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ভারতের সাধারণ নির্বাচন ২০১৪ সালে গুরুত্বপূর্ণ ও চূড়ান্ত বিজয় অর্জন করেছে। ভারতের মানুষ তাদের দ্ব্যর্থহীনভাবে তাদের মতামত প্রকাশ করেছে এবং আপনার উপর বিশ্বাস ও আস্থার অর্পন করেছে। আপনি হবেন নতুন কর্মযজ্ঞ ও চ্যালেঞ্জ মোবাবেলায় নিজের সেরাটুকু দেখাবেন এমন আশা করি। ভারত পৃথিবীর সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশ এবং এ দেশের মানুষ গণতান্ত্রিক অধিকারের চর্চা করে আর সেজন্যই আপনার দলকে যথাযথভাবে দেশের মানুষের সেবা করার জন্য নির্বাচিত করেছে।
বাংলাদেশ ও ভারতের পারস্পারিক বোঝাবোঝি,সমঝোতা ও বন্ধুত্বপূর্ণের দীর্ঘ ইতিহাস রয়েছে এবং আপনার নেতৃত্বে তা দৃঢ়, শক্তিশালী ও গভীর হবে বলে আমার বিশ্বাস। আমাদের দেশ, অঞ্চল ও সারা বিশ্বের স্বার্থ সংশ্লিষ্ট সকল কাজে আমরা এক সাথে থাকবো।

আমি আপনার প্রশাসনের দিকে চেয়ে আছি এক সাথে কাজ করার জন্য। আমরা আন্তর্জাতিক পরিমন্ডলে বৈশ্বিক অর্থনীতির ক্ষেত্রে ভারত, বাংলাদেশ এবং আমাদের অঞ্চলকে এগিয়ে নিয়ে যেতে পারি। আমি জাতীয় পার্টি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে আপনাকেসহ সংসদের সকল সদস্যদের বাংলাদেশ ভ্রমণের নিমন্ত্রণ করলাম

আমি আশা করছি আপনি আমাদের দেশের সৌন্দর্য্য ও বন্ধুত্বপরায়নতা দেখে মুগ্ধ হবেন। সুন্দর বিজয় অর্জনের জন্য আপনাকে আবারও স্বাগতম এবং শুভেচ্ছা রইল আপনার দেশের মানুষ ও সরকারের প্রতি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ ও জাতীয় পার্টির পক্ষে
হুসেইন মুহম্মদ এরশাদ’’
বাংলামেইল ২৪ডটকম