শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > ম্যানইউর পয়েন্টে ভাগ বসাল নিউক্যাসল

ম্যানইউর পয়েন্টে ভাগ বসাল নিউক্যাসল

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
ঢাকা: পল ডামেটের শেষ মিনিটের গোলে কপাল পুড়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের। জয়ের খুব কাছাকাছি থেকেও পূর্ণ পয়েন্টবঞ্চিত হয়েছে লুইস ফন গালের শিষ্যরা। মঙ্গলবার রাতে নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছে রেড ডেভিলসরা।

পয়েন্ট খোয়ানোয় চতুর্থ স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের সঙ্গে পয়েন্টে সমতা আনার সুযোগ থেকে বঞ্চিত হয়েছে দলটি। এই ড্র-তে ২১ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে ছয়ে অবস্থান ম্যানইউরা। অপরদিকে সমান ম্যাচে মাত্র ১৮ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে থেকে রেলিগেশন শঙ্কায় রয়েছে নিউক্যাসল।

ম্যানইউ শুরুতে ২-০ গোলে এগিয়ে যায়। পেনাল্টি থেকে ওয়েন রুনি ৯ মিনিটে করেন প্রথম গোল। আর ৩৮ মিনিটে জেসে লিনগার্ডস ব্যবধান দ্বিগুণ করতে সক্ষম হন। দুই গোলে পিছিয়ে পরেও নাটকীয়ভাবে ম্যাচে সমতা ফেরায় নিউক্যাসল। জিওরজিনিও উইজনালডাম প্রথমার্ধেই এক গোল করে ব্যবধান কমিয়ে রাখেন। ৬৭ মিনিটে আকেজান্ডার মিত্রোভিচ পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরান নিউক্যাসলকে।

শেষ বেলায় নাটকীয়তা আরো জমে ওঠে। ৭৯ মিনিটে দ্বিতীয় গোল করে রুনি আবারো এগিয়ে দেন ম্যানইউকে। তখন পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিল দলটি। কিন্তু পল ডামেট শেষ মুহূর্তে সেই স্বপ্ন ভেঙে দেন। একেবারে শেষ মিনিটে এসে গোল করে ম্যানইউর নিশ্চিত পয়েন্টে ভাগ বসান। তাই দুই গোলে এগিয়ে গিয়েও ৩-৩ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়তে হয় ফন গালের দলকে।

এই ড্র-কে হারের সমান কষ্টের বলে অভিহিত করেন ম্যানইউ কোচ ফন গাল। তিনি বলেন, ‘অবশ্যই অনুভূতিটা হারের বেদনার। আমি ছেলেদের সর্বোচ্চ দেয়ার জন্য বলেছি। তারা সেভাবেই কাজ করেছে। তবে যখন রেফারি পেনাল্টি দেন তখন আর কিই বা করার থাকে। আমরা অন্তত ছয়টি গোল করতে পারতাম এই ম্যাচে। সফল হলে বছরের শুরুতে লিভারপুলের বিপক্ষে ম্যাচ থেকে নিয়ে টানা তিনটি জয় আমরা পেতাম।’