শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > আন্তর্জাতিক > ম্যাসাজ করিয়ে বিপত্তি, ২৫ কোটি না দিলে ভিডিও ফাঁসের হুমকি

ম্যাসাজ করিয়ে বিপত্তি, ২৫ কোটি না দিলে ভিডিও ফাঁসের হুমকি

শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক ॥
চিকিৎসকের পরামর্শে ম্যাসাজ করিয়ে নিতে নারীর কাছে গিয়েছিলেন ৬৮ বছরের এক বৃদ্ধ। তবে আরাম করতে গিয়ে যে ফেঁসে যাবেন তা বোধহয় জানতেন না এই বৃদ্ধ। অবশেষে সেই ম্যাসাজই কাল হলো তার।

ম্যাসাজকালীন ভুয়া পর্ন বানিয়ে সেই নারী এখন ২৫ কোটি টাকা হাতিয়ে নিতে চাইছেন। টাকা না দিলে গোপনে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবেন বলে হুমকি দিয়েছেন।

ঘটনাটি ভারতের মুম্বাইয়ের। ৬৮ বছরের এই বৃদ্ধ এক চিত্রনির্মাতার বাবা। মাস কয়েক আগে গায়ে ব্যথা হওয়ায় চিকিৎসক ম্যাসাজ করানোর পরামর্শ দেন। সে সময়েই এক নারীর সঙ্গে তার যোগাযোগ হয়। তিনিই ব্যবস্থা করে দেন ম্যাসাজ থেরাপিস্টের। গত বছরের শেষ দিকে সেই থেরাপিস্টের কাছে বেশ কয়েক বার ম্যাসাজ নেন ওই বৃদ্ধ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, দিন কয়েক আগে ওই বৃদ্ধকে ফোন করে রাহুল শুক্ল নামে এক ব্যক্তি। ইউটিউবের নাম করে তাকে ব্ল্যাকমেল করেন রাহুল। বলেন, ‘তার আপত্তিকর অবস্থার ভিডিও ক্লিপ তাদের কাছে রয়েছে। ২৫ কোটি টাকা না পেলে তা ফাঁস করে দেয়া হবে।’

ওই বৃদ্ধ টাকা দিতে রাজি না হলে বৃদ্ধের ছেলে, পেশায় যিনি চিত্রনির্মাতা, তার বন্ধুবান্ধবদেরও ফোন করতে থাকেন রাহুল নামের ওই ব্যক্তি। অবশেষে পুলিশের দ্বারস্থ হন বৃদ্ধ।

পুলিশের তৎপরতায় মুম্বাইয়ের লোখণ্ডওয়ালা থেকে রাহুল শুক্লসহ মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। লাকি মিশ্র নামে ওই নারীও রয়েছেন তাদের মধ্যে।