শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > রাঙ্গুনিয়ায় করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

রাঙ্গুনিয়ায় করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

শেয়ার করুন

এম. মতিন, চট্টগ্রাম ॥
করোনা ভাইরাস প্রতিরোধে ২০১৯-২০ অর্থ-বছরে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় রাঙ্গুনিয়া উপজেলার ১৫ নং লালানগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ভাইরাস প্রতিরোধে চলমান কার্যক্রমের অংশ হিসেবে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে হতদরিদ্রদের মাঝে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে মাস্ক, ব্লিচিন পাউডার ও সাবানসহ বিভিন্ন ধরণের সামগ্রী রয়েছে।

রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাকসুদুর রহমান উপস্থিত থেকে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মো: তৌহিদুল ইসলাম কাঞ্চন, ইউপি সচিব মো: তাজ উদ্দিন সুমন, ইউপি সদস্য মো: শাহ আলম, আবুল কালাম, কাজী মো: মিজান, দিদারুল আলাম, আবু তালেব, আয়ুব আলী মো: কাঞ্চন, মীর মো: হানিফ, মো: হারুন, মহিলা ইউপি সদস্য খুশি আকতার ও নাসিমা আকতার প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান বলেন, ‘কোভিড-১৯’ একটি ছোঁয়াচে সংক্রামক রোগ। এটি দিনদিন সারাবিশ্বে ব্যাপক বিস্তৃতি লাভ এবং মহামারি রুপ ধারণ করেছে। এর হাত থেকে বাঁচতে হলে মানুষকে সচেতন হতে হবে এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে নিয়মিত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করতে হবে।’