শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > রেগে আগুন রাইমা!

রেগে আগুন রাইমা!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ অন্যের বিষয়ে মাথা ঘামানো কোনও দিনই পছন্দ নয় রাইমা সেনের। অন্য কারও ব্যক্তিগত সিদ্ধান্ত এবং মতামতকে সম্মান করতেও নাকি ভালই জানেন রাইমা। আর বলাই বাহুল্য অন্য কেউ তাঁর ব্যক্তিগত বিষয়ে নাক গলাক- এমনটাও কখনই চান না তিনি।

এমনিতেও কিন্তু সচরাচর বিতর্ক বিবাদ থেকে দূরেই থাকতে দেখা যেত ‘ঠান্ডা মাথা’-র রাইমাকে। তবে টলিপাড়ায় জোর গুঞ্জন, এই ঠান্ডা মাথার রাইমাই নাকি এখন মেজাজ হারিয়ে ফেলছেন ক্ষণে ক্ষণে! অনেকটা তাঁর ছোট বোন রিয়ার মতোই নাকি ছোটখাটো কারণেই রেগে একেবারে আগুন হয়ে যাচ্ছেন তিনি! শোনা যাচ্ছে এবার নাকি সেই রাগ গিয়ে পড়েছে মহেন্দ্র সোনির ওপর!

তাঁর ‘একটা সামান্য কথায়’ রাইমা যে রেগে-মেগে এমন লাল হয়ে উঠবেন, তা স্বপ্নেও ভাবতে পারেননি শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের মহেন্দ্র সোনি! তাই রাইমার ব্যাপারে প্রশ্ন করলেই আজকাল বেশ অবাকই দেখাচ্ছে তাঁকে। মহেন্দ্র নাকি রাইমাকে হাজার হাজার লোকের সামনে অপমান করেছেন!

সম্প্রতি এ কথাই তো বলেছেন রাইমা! আর প্রচণ্ড অপমানিত হওয়ার দরুনই ইদানিং মহেন্দ্র সোনির সঙ্গে কথাবার্তাটাও নাকি বন্ধ করে দিয়েছেন নায়িকা!

তা কী এমন হল বলুন তো যে রাইমা-মহেন্দ্রর মধ্যে এরকম তুলকালাম বেঁধে গেল? এই তো কিছুদিন আগেই ছিল রাইমার জন্মদিন। সেদিনই মহেন্দ্র সোনি মজা করে হঠাৎ ট্যুইট করে বসলেন, ‘রাইমা সেনের বয়স তো অনেক হল, তা তিনি বিয়ে করছেন কবে?’ আর তা দেখা মাত্রই নাকি প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন রাইমা। এমনিতেও বন্ধুদের ইয়ার্কি ফাজলামিটা একটু কম বোঝেন বলেই ইন্ডাস্ট্রিতে অপবাদ রয়েছে রাইমার বিরুদ্ধে।

রাইমার মতে, তিনি কখন বিয়ে করবেন, সেটা একান্তই তাঁর ব্যক্তিগত ব্যাপার। মহেন্দ্র সোনি কে তা ঠিক করে দেওয়ার? ঘনিষ্ঠ মহলে এ কথাই বলেছেন তিনি।

এছাড়া প্রেমিক বরুণ থাপারের সঙ্গে সদ্য সদ্যই ব্রেক-আপ হয়েছে রাইমার। সেই নিয়েও নাকি বেশ কিছুদিন ধরেই মনমরা থাকতে দেখা যাচ্ছিল তাঁকে।

শোনা যাচ্ছে, সেই কারণেই আপাতত তিনি বিয়ে করতে চান না বলেই নাকি জানিয়ে রেখেছিলেন বাড়িতে। সে সব জেনে শুনেও রাইমার বিয়ের প্রসঙ্গ তুলে মহেন্দ্র সোনি যেন কাটা ঘায়ে নুনের ছিটেই দিয়েছেন!

তাছাড়া রাইমা ছাড়া আর কাউকে যদি তাঁর বিয়ের ব্যাপারে ভাবতেই হয়, তাহলে তাঁরা হবেন রাইমার দিদিমা, মা আর বাবা। তাঁর ব্যাপারে বাইরের লোকের ওস্তাদি এবং অনধিকারচর্চা তিনি কিছুতেই সহ্য করবেন না বলে রীতিমতো হুঙ্কার ছেড়েছেন কন্যে!