বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ , ১২ই বৈশাখ, ১৪৩১ , ১৫ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > শিমুলতলীতে কলেজছাত্রী ধর্ষণ: রানা ও আনন্দ গ্রেফতার, নাঈম পলাতক

শিমুলতলীতে কলেজছাত্রী ধর্ষণ: রানা ও আনন্দ গ্রেফতার, নাঈম পলাতক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সিটি কর্পোরেশনের শিমুলতলী এলাকায় এক কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় রানা ও আনন্দ নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে প্রধান আসামি নাঈমকে এখনো ধরতে পারেনি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার আবুল কালামের পুত্র রানা ও ময়মনসিংহের গৌরীপুর থানার আনন্দ। গ্রেফতারকৃতরা গাজীপুর সিটি কর্পোরেশনের চতরবাজার এলাকায় বসবাস করতেন এবং পেশায় দুজনেই গাড়ি চালক। প্রধান আসামি চতরবাজারের নয়ন মিয়ার পুত্র নাঈম পলাতক।

জানা যায়, ধর্ষণের শিকার ওই ছাত্রী ও ধর্ষণ মামলার প্রধান আসামি নাঈম সহপাঠী। বৃহস্পতিবার বিকেলে নাঈম মোবাইলে ওই ছাত্রীকে চতরবাজার বটতলায় যেতে বলে। পরে ঘুরতে যাওয়ার কথা বলে স্কুলগেটের একটি নির্জন স্থানে পরিত্যক্ত ঘরে নিয়ে যান। সেখানে আগে থেকেই ওত পেতে থাকা নাঈমের বন্ধু আনন্দ ও মাসুদ রানা পালাক্রমে ধর্ষণ করে। পরে নাঈম তাকে অটোস্ট্যান্ডে রেখে পালিয়ে যায়।

স্থানীয়রা জানায়, ধর্ষণের শিকার ওই ছাত্রী সড়কের পাশে বসে কান্নাকাটি করছিলেন। পরে বিষয়টি কাউন্সিলরের মাধ্যমে থানায় খবর দিলে পুলিশ ওই কলেজছাত্রীকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গাজীপুর সদর থানার এসআই ফিরোজ জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার কলেজছাত্রীর মা মামলা করেছেন। পরে অভিযান চালিয়ে গাজীপুরের শ্রীপুর থেকে রানা ও ময়মনসিংহের পৌরীপুর থেকে আনন্দকে গ্রেফতার করা হয়। আরেক ধর্ষক নাঈমকে গ্রেফতারে অভিযান চলছে।