শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > জাতীয় > শোককে শক্তিতে রুপান্তরিত করে আমাদের এগিয়ে যেতে হবেঃ গাসিক মেয়র

শোককে শক্তিতে রুপান্তরিত করে আমাদের এগিয়ে যেতে হবেঃ গাসিক মেয়র

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এ্যাড. মোঃ জাহাঙ্গীর আলম বলেন, ১৫ আগস্ট বাঙ্গালীদের জীবনে অত্যন্ত শোকাবহ ও বেদনার দিন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের দল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জাতীয় শোক দিবসের শোককে শক্তিতে রুপান্তরিত করে আমাদের এগিয়ে যেতে হবে।

আজ সোমবার দুপুরে গাজীপুর সদর দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতি এবং সদর নকল নবীশ কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে জয়দেবপুর বাজারস্থ সদও সাব রেজিষ্ট্রি ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাজীপুর সদর দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতির সভাপতি মোঃ জামাল উদ্দিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রায়হান মিয়ার সঞ্চালনায় এ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সাব রেজিষ্ট্রার মোঃ ওয়াহিদুল ইসলাম, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলিম উদ্দিন বুদ্দিন, আব্দুর রউফ নয়ন, সদস্য অ্যাড আব্দুল হাদী শামীম, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাসুদ রানা এরশাদ, সদর থানা জাতীয় পার্টির সভাপতি মোঃ ইসমাঈল হোসেন।

দোয়া পরিচালনা করেন ইমাম মোঃ আব্দুল কাদির। দোয়া শেষে উপস্থিত সবাই মধ্যাহ্ন ভোজনে অংশগ্রহণ করেন।