শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > শ্যুটিংয়ে গিয়েই ঘুমিয়ে পড়লেন আলিশা

শ্যুটিংয়ে গিয়েই ঘুমিয়ে পড়লেন আলিশা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে মিডিয়াতে যাত্রা শুরু করলেও লক্ষ্য ছিলো চলচ্চিত্রে কাজ করার। আর সেই লক্ষ্যে পূরণের জন্যে খুব বেশিদিন অপেক্ষা করতে হয়নি আলিশা প্রধানকে। তাই চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘ভুল যদি হয়’ ছবি দিয়ে চলচ্চিত্রে কাজ শুরু করেন তিনি। ঠিক তারপরই একসঙ্গে চারটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে চলচ্চিত্রে ব্যস্ত হয়ে পড়েন আলিশা।

সম্প্রতি সাভারে টানা তিন দিন ‘অজান্তে ভালোবাসা’ শিরোনামে একটি ছবির শ্যুটিংয়ে অংশ নেন তিনি। আর সেই শ্যুটিংয়ে গিয়েই অসুস্থ হয়ে ঘুমিয়ে পড়েন তিনি। তিনদিন ব্যাপি শ্যুটিং এর শেষ দিন হঠাৎ করেই সর্দি জ্বরে আক্রন্ত হন আলিশা। পাশাপাশি সাইনাসের সমস্যা থাকায় শ্যুটিং করতে অসুবিধা হচ্ছিলো। তারপরও শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু এক পর্যায়ে শ্যুটিং করা অসম্ভব হয়ে পড়ায় বাধ্য হয়ে ওষুধ সেবন করেন। এর পরপরই দুচোখ ভেঙ্গে ঘুম আসতে থাকে। ফলাফল সবার অজান্তে শ্যুটিং ইউনিটের সোফাতেই ঘুমিয়ে পড়েন তিনি। এ সর্ম্পকে জানতে চাইলে হাসতে হাসতে আলিশা বলেন, ‘আমি ঠান্ডা একদমই সহ্য করতে পারিনা। তাই টানা তিনদিন এই ঠান্ডার মধ্যে শ্যুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পরি, তাই বলে তো আর শ্যুটিং বন্ধ রাখা যায় না। তাই শ্যুটিং চালিয়ে যাচ্ছিলাম। কিন্তু শেষ দিন এসে এতটাই অসুস্থ হয়ে পরি যে তিনটি ওষুধ একসঙ্গে খেয়ে ফেলি। আর তারপরই ঘুমিয়ে পড়ি।’

কমল সরকারের রচনায় ও এ জে রানার পরিচালনায় ‘অজান্তে ভালোবাসা’ ছবিটিতে নায়ক সায়মনের বিপরীতে অভিনয় করছেন তিনি। ছবিতে নিজের চরিত্র সর্ম্পকে আলিশা বলেন, ‘ছবিতে আমার চরিত্রটি একেবারেই ভিন্ন। আধুনিক এবং সচেতন এক নারী চরিত্রে এখানে অভিনয় করছি। আশা করছি ছবিটি দেখে দর্শক আনন্দ পাবে।’

অন্যদিকে চলচ্চিত্রে বর্তমান ব্যস্ততা সর্ম্পকে আলিশা বলেন, ‘কার্নিভাল পিকচার্সের ব্যানারে চারটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি মাসখানেক আগে। এর মধ্যে আগামী মাসের প্রথম সপ্তাহে জাকির হোসেন রাজু পরিচালিত একটি ছবি মহরতে মাধ্যমে শ্যুটিং শুরু হবে। তবে এখন পযর্ন্ত ছবিটির নাম চূড়ান্ত হয়নি। আর সোহানুর রহমান সোহান পরিচালিত আরেকটি ছবির শ্যুটিং শুরু হবে আসছে এপ্রিলে।

বর্তমানে আলিশা প্রধান অভিনীত ‘অজান্তে ভালোবাসা’ ছবিটির শ্যুটিং চলছে ঢাকার বিভিন্ন লোকেশনে। সবকিছু ঠিকঠাক থাকলে খুব শিগগিরই ছবিটির শ্যুটিং করে সেন্সর বোর্ডে জমা দেয়া হবে।