বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > শ্রীপুরে চুরি করতে দেখে ফেলায় শিশুর শ্বাসনালি কর্তন

শ্রীপুরে চুরি করতে দেখে ফেলায় শিশুর শ্বাসনালি কর্তন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: শ্রীপুর উপজেলার গোসিঙ্গা বাজার এলাকায় চুরি করতে দেখে ফেলায় এক শিশুর শ্বাসনালি কর্তন করা হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার গোসিঙ্গা বাজারের পাশে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত শিশুর বড় ভাই সিয়াম (১৪) কে সন্দেহজনক আটক করেছে পুলিশ।

আহত আবদুস সালাম (১০) নামে ওই শিশু গোসিঙ্গা কিন্ডারগার্টেনের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী ও গোসিঙ্গা এলাকার মনির হোসেনের পুত্র।

ওই কিন্ডারগার্টেনের শিক্ষক মোজাম্মেল হক জানান, কিন্ডারগার্টেনের অদূরে রক্তাক্ত অহতাবস্থায় পড়ে থাকার খবর শুনে শিশুটিকে উদ্ধার করা হয়। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নব আক্তার বলেন, শিশুটির গলার সামনের অংশে ধারালো কোনো কিছুর আঘাতে শ্বাসনালি কেটে গেছে। সংকটাপন্ন অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শিশুর পরিবার জানায়, পারিবারিকভাবে আমাদের সঙ্গে কারও কোনো বিরোধ নেই। কিন্তু কে বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা এ মূহুর্তে আমরা নিশ্চিত হতে পারছি না।

স্কুলের শিক্ষকদের কাছ থেকে সংবাদ শুনে আবদুস ছালামকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ছালামের বাবা মনির হোসেন স্থানীয় একটি কসমেটিকস কারখানার শ্রমিক।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটির বড় ভাই এ ঘটনা ঘটিয়েছে। সোমবার তাদের বাড়ি থেকে ১৭ হাজার টাকা চুরি হয়েছে।