শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > খেলা > শ্রীলঙ্কায় কুম্বলেকে মিস করবেন ঋদ্ধিমান

শ্রীলঙ্কায় কুম্বলেকে মিস করবেন ঋদ্ধিমান

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ক্রিকেটার হিসেবে কতটা সফল অনিল কুম্বলে, তার অজানা নয় কারোরই। টেস্টে ৬১৯ আর ওয়ানডেতে ৩৩৭ উইকেটই তার সফলতার কথা বলছে। কোচ হিসেবেও নিজেকে প্রমাণ করেছেন। তার অধীনে ভারতের হারের চেয়ে জয়ের পাল্লাই ভারি। এমনকি হারের সংখ্যাটা খুবই কম।

তবে তিক্ত অভিজ্ঞতা নিয়েই কোচের পদ থেকে সরে দাঁড়ান কুম্বলে। চ্যাম্পিয়ন্স ট্রফিতে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে মনোমালিন্যের কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় এই গ্রেট। ভারতীয় মিডিয়ার খবর এমনই।
ইরংশ ঈষঁন

চলতি মাসেই শ্রীলঙ্কা সফরে যাবে ভারত। এই সফরে অনিল কুম্বলেকে মিস করবেন ঋদ্ধিমান সাহা। জানালেন, প্রধান কোচ হিসেবে কুম্বলের আচরণ ছিল খুবই স্বাভাবিক। তার সময়ে ড্রেসিংরুমে কোনো সমস্যা ছিল না। তবে বর্তমান কোচ রবি শাস্ত্রীর অধীনেও ভারত ভালো করবে বলে মনে করেন ঋদ্ধিমান।

ভারতীয় মিডিয়াকে ঋদ্ধিমান বলেন, ‘দেখুন, সবার সঙ্গেই আমার ভালো সম্পর্ক ছিল। এখনও আছে। আমি কখনো ভাবিনি যে এমনটা হবে। কুম্বলের সঙ্গে আমরা খুনসুটি করতাম। মজা করতেন। আশা করি, রবি ভাইয়ের (রবি শাস্ত্রী) অধীনেও সেই পরিবেশ পাব। আমি টেস্ট ম্যাচ খেলার সময় কুম্বলের সঙ্গে কোনো সমস্যা দেখিনি। ওয়ানডেতে (চ্যাম্পিয়ন্স ট্রফি) কিছু ঘটে থাকলে আমি সে ব্যাপারে বলতে পারছি না। শ্রীলঙ্কায় নেটে অনিল কুম্বলেকে ভীষণ মিস করব।’