বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > সংঘর্ষে ছাত্রদল নেতা নিহত

সংঘর্ষে ছাত্রদল নেতা নিহত

শেয়ার করুন

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা ॥ তালা উপজেলায় যৌথবাহিনীর সঙ্গে জামায়াত-শিবির নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এসময় উপজেলার ইসলামকাটি ইউনিয়ন ছাত্রদল নেতা আজহারুল ইসলাম (২৮) নিহত হয়েছেন। এসময় এক এসআই ও দুই কনস্টেবলসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়েছে ।

সোমবার ভোর সাড়ে ৪টার দিকে তালার মাগুরা খেয়াঘাট এলাকায় যৌথবাহিনী অভিযানে নামলে এ ঘটনা ঘটেছে।

আজহারুল ইসলাম তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি এবং ওই এলাকার সিরাজউদ্দিন সরদারের ছেলে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মতিউর রহমান জানান, রোববার ভোরে আজহারুল ইসলামকে তালা উপজেলার মাগুরার মৎস্য ঘের থেকে গ্রেপ্তার করা হয়।

সোমবার ভোর সাড়ে ৪টার দিকে তাকে নিয়ে যৌথবাহিনী উপজেলায় অস্ত্র উদ্ধারে অভিযানে নামে। এসময় মাগুরা খেয়াঘাট এলাকায় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আজহারের সঙ্গীরা যৌথবাহিনীকে লক্ষ্য করে ইটপাটকেল, ককটেল ও গুলিবর্ষণ করে। এসময় যৌথবাহিনীও পাল্টা গুলি করে। প্রায় ২০ মিনিট সংঘর্ষের পর এক পর্যায়ে আজহারুল গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে। পরে তাকে সাতক্ষীরা হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

আজহারুলের বিরুদ্ধে ইসলামকাটি আওয়ামী লীগ নেতা আবদুর হত্যাসহ তিনটি মামলা রয়েছে বলে জানান ওসি।

নিহতের স্বজনরা জানান, রোববার রাতে পুলিশ আজহারুলকে তার মৎস্য ঘেরে থেকে আটক করে নিয়ে যায়। পরে ভোররাতে তাকে কপোতাক্ষ তীরে মাগুরা খেয়াঘাট এলাকায় নিয়ে গুলি করে হত্যা করে। তার বিরুদ্ধে কোনো মামলাও নেই বলে তার পরিবার দাবি করেছে।