শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > সংসদীয় স্থায়ী কমিটিতে ইকবাল হোসেন সবুজ

সংসদীয় স্থায়ী কমিটিতে ইকবাল হোসেন সবুজ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনিত করা হয়েছে।
গত বৃহস্পতিবার জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এ কমিটি সংসদে তুলে ধরেন।
কমিটিতে কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো.মুজিবুল হককে সভাপতি দায়িত্ব দেওয়া হয়। মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ ছাড়াও সদস্য হিসেবে রয়েছে মাদারীপুর-২ এর সাংসদ মো.শাহজাহান খান, ঢাকা-২ আসনের সাংসদ সদস্য এ্যাড.কামরুল ইসলাম, নারাণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, নওগা-৬ আসনের সাংসদ ইসরাফিল আলম, চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরী, নেত্রকোনা-১ আসনের সাংসদ মানু মজুমদার।
এদিকে ইকবাল হোসেন সবুজকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটিতে নেওয়ায় গাজীপুর জুড়ে চলছে আনন্দ-উল্লাস। সাধারণ মানুষ থেকে শুরু করে আওয়ামী লীগের নেতাকর্মীরা সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করার সিদ্ধান্তকে ধন্যবাদ জানিয়ে বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণও করেছে।
জনসাধারণের সঙ্গে কথা বলে জানা যায়, তৃণমূল থেকে উঠে আসা সবুজ মাঠ পর্যায় মানুষের দুঃখ-কষ্ট বুঝেন। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবুজের সঙ্গে তারা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।