শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > জাতীয় > সব ভালো কাজের অনুপ্রেরণা আমার স্ত্রী: হিরো আলম

সব ভালো কাজের অনুপ্রেরণা আমার স্ত্রী: হিরো আলম

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান আলোচিত অভিনেতা হিরো আলম। জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। মনোনয়ন পেলে নির্বাচন করবেন।

নির্বাচনে যাওয়ার ঘোষণা দেয়ার পর তার সম্পর্কে নানা গুঞ্জন শুরু হয়েছে। বেশ কিছু অভিযোগের তীরও তার দিকে ছুড়েছে প্রতিপক্ষ।

এসবের কোনো কিছুতেই বিচলিত নন হিরো আলম। তিনি বলেন, বিপক্ষ পার্টির লোকেরা

আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। এমনকি আমার ব্যক্তিগত ও পারিবারিক জীবন নিয়েও নোংরামি করা হচ্ছে।

হিরো আলম মনে করেন তাকে নির্বাচন থেকে দূরে রাখতেই এসব করা হচ্ছে। মিথ্যা অভিযোগের পাহাড় জমা করা হচ্ছে।

সম্প্রতি একাধিক সংবাদমাধ্যমে হিরো আলমের পরিবার নিয়ে বেশ কিছু সংবাদ প্রকাশ করা হয়। যেখানে বলা হয়েছে-মডেল অভিনেতা হিরো আলম তার শ্যালিকাকে নিয়ে পালিয়ে এসেছিলেন। তিনি নিজের সন্তান ও স্ত্রীর খোঁজ নেন না। তবে এসব তথ্য সঠিক নয় বলে জানিয়েছেন হিরো আলম।

এসব বিষয়ে হিরো আলম গত বুধবার দুপুরে গণমাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেন।

হিরো আলম বলেন, ‘আমি সবসময় বলেছি-আমার সব ভালো কাজের জন্য আমার অনুপ্রেরণা আমার স্ত্রী। আর যেসব গুজব হয়েছে, এগুলো সম্পূর্ণ মিথ্যা। আপনারা চাইলে এ বিষয়ে আমার স্ত্রীর সঙ্গেও কথা বলতে পারেন।’

অভিযোগ-কুৎসায় বিরক্ত হিরো আলম বলেন, ‘ভাই দেখুন, আমাকে নিয়ে কী সব বাজে কথাবার্তা ছড়ানো হচ্ছে। অনেক পত্রিকায় এসব নিয়ে সংবাদ ছাপছে। আমার বাসায় আমার বাবাকে এর জন্য অনেক সমস্যায় পড়তে হচ্ছে। এগুলো কিছু হল ভাই বলুন?’

ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী আলোচনায় আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তার বাড়ি বগুড়ায়। তিনি বগুড়া-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

হিরো আলম নির্বাচন করতে চান, এ খবর সংবাদমাধ্যমে প্রচার হওয়ার পরই শুরু হয় আলোচনা-সমালোচনা।

তবে এসব আলোচনা-সমালোচনা মাথায় নিচ্ছেন না হিরো আলম। তিনি বলেন, লোকজন কথা শুরু করলে, কথা বলতেই থাকবে, থামবে না। তাদের সব কথা মাথায় নিলে তো আমি কাজ করতে পারব না। তাই আমি ওসব কথা পাত্তা দিই না।

হিরো আলম বলেন, দেশের মানুষে আমাকে জিরো থেকে হিরো করেছে। আজ মানুষের ভালোবাসার কারণেই আমি এ অবস্থানে এসেছি। আমি যদি এমপি হই, তা হলে মানুষের সেই ভালোবাসার প্রতিদান দিতে কাজ করে যাব।