বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > বিনোদন > সানিকে লিওনকে নিয়ে রামগোপালের বিতর্কিত টুইট!

সানিকে লিওনকে নিয়ে রামগোপালের বিতর্কিত টুইট!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
টুইটারে এর আগেও বহু বার উল্টোপাল্টা মন্তব্য করে শিরোনামে এসেছেন তিনি এবং সেই সব মন্তব্যে অনেক সময়েই নিশানা হতে হয়েছে মহিলা সেলিব্রিটিদের। সমালোচনাও হয়েছে বিস্তর। কিন্তু নিজের অবস্থান থেকে এক চুলও সরেননি বলিউডের এই পরিচালক। আন্তর্জাতিক নারী দিবসে ফের তাঁর টুইট ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

নারীদিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে পরিচালক-প্রযোজক রামগোপাল বর্মা যে টুইট করেছেন, তাতে প্রকৃতপক্ষে তাঁদের অবমাননাই করা হয়েছে বলে অভিযোগ উঠেছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে বলা হচ্ছে, এমন নারীবিদ্বেষী মন্তব্য করে আরও এক বার নিজের জঘন্য রুচিরই পরিচয় দিয়েছেন রামগোপাল।

একটি নয়। টুইটের বন্যা বইয়ে দিয়েছেন তিনি। ‘নারীদিবসকে বলা উচিত পুরুষদিবস। কারণ মহিলারা মহিলাদের নিয়ে যতটা সেলিব্রেট করেন, তার চেয়ে পুরুষরাই মহিলাদের সেলিব্রেট করেন বেশি’। গোড়ার দিককার টুইট শুরু হয়েছিল এই ভাবেই। তার পর রামগোপাল লিখলেন, ‘পুরুষদিবসে মহিলারা যেন ঘ্যানঘ্যান বা চিৎকার না করেন এবং পুরুষদের যেন একটু স্বাধীনতা দেন।’ এই সূত্রে মহিলাদের উদ্দেশেই তিনি আবার বলেন, ‘সবাইকে শুভ পুরুষ দিবস’।

এর পরেই আসে সব চেয়ে  বিতর্কিত টুইটটি। অভিনেত্রী সানি লিওনকে নিয়ে এবার রামুর মন্তব্য, ‘‘প্রার্থনা করি বিশ্বের সব মহিলা যেন সানি লিওনের মতোই পুরুষদের খুশিতে ভরিয়ে দেন!’’ যার জবাবে সানি তেমন একটা ‘প্রতিবাদ’ না জানালেও খেপে উঠেছে গোটা নেট দুনিয়া। অনেকেই বলছেন, মহিলাদের যে এই সমাজে যৌন উপকরণ হিসেবেই দেখা হয়, সেটা ফের মনে করিয়ে দিলেন রামগোপাল। আগেও তিনি এমন অনেক বার করেছেন। গত বছর অসমের বিধায়ক-অভিনেত্রী আঙুরলতা ডেকার ছবি পোস্ট করে তিনি টুইট করেছিলেন, ‘‘বিধায়কদের যদি এমন দেখতে হয়, অচ্ছে দিন সত্যি এসে গিয়েছে। থ্যাঙ্ক ইউ আঙুরলতাজি, থ্যাঙ্ক ইউ মোদীজি। এই প্রথম রাজনীতি ভালবাসছি।’’ ট্রাম্প জেতার পরে মেলানিয়ার ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘‘জর্জ ওয়াশিংটন থেকে ধরলে এই প্রথম সব চেয়ে হট ফার্স্ট লেডি দেখল আমেরিকা। ট্রাম্পকে ১০০২টা চুমু আমেরিকাকে সত্যি মহান বানানোর জন্য।’’

এ দিনও দমেননি রামু। উল্টে লিখেছেন, ‘‘সানি লিওন সংক্রান্ত টুইট নিয়ে যে নেতিবাচক হাওয়া বইছে তা চূড়ান্ত ভন্ডামি থেকেই আসে।’’

সুত্র : আনন্দবাজার