শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > শীর্ষ খবর >  সাবেক সচিব নিয়াজ উদ্দিন গাজীপুর-২ আসনে একক প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক ভাবে প্রচারণায় নামেন

 সাবেক সচিব নিয়াজ উদ্দিন গাজীপুর-২ আসনে একক প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক ভাবে প্রচারণায় নামেন

শেয়ার করুন

স্টাফ রির্পোটার \
গাজীপুর: আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণায় নামলেন সাবেক সচিব ও জাতীয় পার্টির চেয়ারম্যান কর্তৃক মনোনীত গাজীপুর-২ আসনের প্রার্থী এম এম নিয়াজ উদ্দিন। একই সাথে তিনি গঠন করেছেন ১৫১ সদস্য বিশিষ্ঠ একটি নির্বাচন পরিচালনা কমিটিও।
আজ সোমবার দুপুরে গাজীপুর শহরে দক্ষিণ ছায়াবিথী এলাকায় এক সভা করে আনুষ্ঠানিকভাবে তিনি নির্বাচনী মাঠে নামেন।


গাজীপুর মহানগর জাতীয় পার্টির সাবেক আহবায়ক ও জাতীয় পার্টির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও পূবাইল থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ হারুনর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ও সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিন বলেন, , আমার রাজনীতির প্রধান উদ্দেশ্য হলো এলাকার মানুষের উন্নয়ন করা। আমি নির্বাচন করি আর না করি আমি জনগণের পাশে থাকবো, জনগণের উন্নয়নের জন্য কাজ করবো, মানুষের সেবা করবো।
তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এর উদ্ধৃতি দিয়ে বলেন, বাংলাদেশের অন্যান্য আসনের কথা জানি না তবে গাজীপুর- ২ আসনের জাতীয় পার্টির একক প্রার্থী আমি। জোটগত ভাবেও যদি হয় তবুও আমি, আর যদি না হয় তবুও আমি, পার্টির একক প্রার্থী।
সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রী ছাত্র নেতা ইস্রাফিল মিয়া, গাজীপুর মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আঃ সামাদ, গাজীপুর সদর মেট্রো থানার জাতীয় পার্টির সভাপতি মোঃ জহিরুল ইসলাম, পূবাইল থানার জাতীয় পার্টির সাধারণ সম্পাদকত মোঃ হারুন অর রশিদ, গাজীপুর মহানগরের যুবসংতির সভাপতি জাকির হোসেনসহ অনেকে।
সভায় সর্বসম্মতিক্রমে এডভোকেট মনোয়ার হোসেনকে আহবায়ক এবং মোঃ ই¯্রারাফিল মিয়া করে সদস্যসচিব করে ১৫১ সদস্য বিশিষ্ঠ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।