শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ , ১৩ই বৈশাখ, ১৪৩১ , ১৬ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > সিডনিতে বিডি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ২০তম গ্র্যান্ড ফাইনাল ১৩ মার্চ

সিডনিতে বিডি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ২০তম গ্র্যান্ড ফাইনাল ১৩ মার্চ

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥

সিডনি (অস্ট্রেলিয়া) : আগামী ১৩ মার্চ (রোববার) ব্ল্যাকটাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলসের উদ্যোগে বিডি গোল্ডকাপ ক্রিকেটের ২০তম গ্র্যান্ড ফাইনাল টুর্নামেন্ট সকাল ১০টায় শুরু হবে।

অস্ট্রেলিয়ায় বাংলাদেশ কমিউনিটির বহু পুরোনো সামাজিক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলস গত ১৯ বছর ধরে বিডি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা করে আসছে। এই প্রথম কোনো ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশিদের পরিচালিত ক্রিকেটের ফাইনাল খেলার ব্যবস্থাপনা বাংলাদেশি কমিউনিটিতে সাফল্যের আরেক নতুন দিগন্ত সংযোজিত হলো।

বাংলাদেশ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের সমন্বয়কারী নাসিম সামাদ জানান, এ বছর মোট ১২টিদল খেলায় অংশগ্রহণ করে তুমুল প্রতিযোগিতার মধ্য দিয়ে ফাইনালে উঠেছে ‘ওয়েস্টার্ন অল স্টার ও সিডনি বার্নারস’।

ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেন্ট জর্জ ডিসট্রিক ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ও নিউ সাউথ ওয়েলসের প্রাক্তন প্রিমিয়ার মরিস লেম্মা, ক্রিকেট নিউ সাউথ ওয়েলস ওয়েস্টার্ন ডিভিশনের মানেজার ক্রেগ ম্যাকলিন, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলসের সভাপতি ফজলুল হক শফিকসহ বিভিন্ন ক্রিকেট অ্যাসোসিয়েশনের সম্মানিত সদস্যরা।

বাংলাদেশ গোল্ড কাপের ব্যবস্থাপনা কমিটির আর্থিক সহায়তায় স্বল্পমূল্যে প্যাকেট বিরিয়ানি, ভেজিটেরিয়ান খাবার ও কোমল পানীয়ের ব্যবস্থা থাকবে। ব্যবস্থাপনা কমিটি বাংলাদেশি কমিউনিটির সবাইকে এ খেলায় অংশগ্রহণের জন্য সবিনয় নিবেদন জানিয়েছেন।