শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > সৃজিতের বিতর্কিত ছবি নির্বাকের ট্রেলর প্রকাশ

সৃজিতের বিতর্কিত ছবি নির্বাকের ট্রেলর প্রকাশ

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
ঢাকা: সৃজিত মুখার্জির ছবি মানেই বিতর্ক আর আলোচনা। তবে নিজের মেধা দিয়ে তিনি ভিন্ন ধারার চলচ্চিত্রকার হিসেবে পরিচিতি পেয়েছেন। গেল বছরের ছবি ‘চতুষ্কোন’ দিয়ে জিতে নিয়েছেন সেরা পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এবার প্রকাশ হলো সৃজিতের আলোচিত নতুন ছবি ‘নির্বাক’র অফিসিয়াল ট্রেলর। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন, অঞ্জন দত্ত, রিত্তিক চক্রবর্তী, যীশু সেন গুপ্ত।
ছবিটিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন সুস্মিতা সেন। পাশাপাশি বেশ কিছু রাফ দৃশ্যে অংশ নিয়ে বিতর্কিত হয়েছেন প্রখ্যাত গায়ক অঞ্জন দত্ত। আর এসব নিয়েই টালিগঞ্জে এখন সবার আলোচনায় নির্বাক।
এর আগে গত বছর এই সিনেমার ফার্স্ট লুক প্রকাশিত হয়। মুভিতে তিনটা প্রেম কাহিনী দেখানো হয়েছে যার মূল বিষয় হচ্ছে নিরবতা। এই সিনেমার পোস্টার গুলো হাতে আকা।
আশা করা হচ্ছে বরাবরের মতো ব্যবসাসফল না হলেও সমালোচকদের নজর কাঁড়বে ছবিটি। সৃজিতের ভাগ্যে মিলতে পারে আবারো সেরা নির্মাতার স্বীকৃতি।
সৃজিত এর আগে নির্মাণ করেছেন অটোগ্রাফ, ২২ শে শ্রাবণ, হেমলোক সোসাইটি, মিশর রহস্য, জাতিশ্বর ও চতুষ্কোণ’র মতো বিখ্যাত ছবিগুলো।