শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > সৎ ও নির্ভিক সাংবাতিকতার বিকল্প নেই…….মুক্তিযুদ্ধ মন্ত্রী মোজাম্মেল হক

সৎ ও নির্ভিক সাংবাতিকতার বিকল্প নেই…….মুক্তিযুদ্ধ মন্ত্রী মোজাম্মেল হক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর : মুক্তিয্দ্ধু বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি বলেছেন দেশের উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদেরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। জাতির ক্রান্তিকালে সাংবাদিকরা সততার সঙ্গে দায়িত্ব পালনের মাধ্যমে সঠিক পথ ও নির্দেশনা করে দেশকে সংকট থেকে রক্ষা করতে সক্ষম হয়। তাই সৎ ও নির্ভিক সাংবাদিকতার কোন বিকল্প নেই। এ ক্ষেত্রে গাজীপুরে কর্মরত সাংবাদিকরা হতে পারেন অন্যদের জন্য উদাহরণ স্বরূপ। মন্ত্রী গতকাল শনিবার গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক বনভোজনের সম্মিলনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন।
গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল সোসিও কালচারাল কমিউনিটি সেন্টার (পিএসসিসি)তে দিনব্যাপী এ বনভোজনের আয়োজন করা হয়। গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. মোঃ আজমত উল্লা খান, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. জাহাঙ্গীর আলম প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি যথাক্রমে মুকুল কুমার মল্লিক, নাসির আহম্মেদ, মোঃ মুজিবুর রহমান, মোঃ খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক যথাক্রমে মোঃ আমজাদ হোসাইন, ইকবাল আহমদ সরকার, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ আলমগীর হোসেন, রুহুল আমিন সজিব, মোঃ আমিনুল ইসলাম ও বর্তমান সভাপতি এম নজরুল ইসলাম প্রমুখ।
বনভোজনে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতাসহ জাদু প্রদর্শনী, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।