শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > শীর্ষ খবর > সড়ক দুর্ঘটনায় ৫ জেলায় ১৫ জনের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় ৫ জেলায় ১৫ জনের মৃত্যু

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১৫ জন। এদের মধ্যে গোপালগঞ্জে একই পরিবারের পাঁচ জনসহ ছয় জনের মৃত্যু হয়েছে। এছাড়া সিরাজগঞ্জে একই পরিবারের ৩ জন প্রাণ হারিয়েছে।

শুক্রবার সকালে গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চালকসহ ছয় জন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে ১৫ জন। নিহতরা হলেন সৌদি প্রবাসী হালিম আকন, তার স্ত্রী আসমা বানু, ছেলে সিহাব ও সুজন এবং শ্যালক বাদল হাওলাদার। নিহতদের সবার বাড়ি বাগেরহাটের সরনখোলায়। পুলিশ জানায়, সৌদি প্রবাসী হালিম আকনকে নিয়ে স্বজনরা মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন। গোড়াখালে মাইক্রোবাসটির সাথে ঢাকাগামী বাসের সংঘর্ষ হলে হতাহতের এ ঘটনা ঘটে।

এদিকে গতরাতে সিরাজগঞ্জের রায়গঞ্জে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে মারা গেছেন চারজন। এদের তিনজন একই পরিবারের। এছাড়া টাঙ্গাইলের ধনবাড়ীতে মাইক্রোবাসের চাপায় নিহত হন দুই নারী।
গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- রাজশাহী নগরীর কেদুরমোড় এলাকার তুষার ও শাহিন।
এছাড়া, লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কে চরচামিতা বাজার এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত হয়েছে চতুর্থ শ্রেনীর এক ছাত্রী।-তথ্যসূত্র : ইনডিপেনডেন্ট টিভি