শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > খেলা > ৩২০ মিনিট পর রোনালদোর পায়ে গোল

৩২০ মিনিট পর রোনালদোর পায়ে গোল

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

অবশেষে ফুরাল অপেক্ষা। স্বস্তি ফিরল ক্রিস্টিয়ানো রোনালদো ও তার ভক্তদের মনে। নতুন ঠিকানায় আসার ৩২০ মিনিট পর পেলেন কাঙ্ক্ষিত গোল। তাও একই ম্যাচে দুটি।

রোববার সাসুলোর বিপক্ষে রোনালদোর জোড়া গোলেই ২-১ গোলের জয় পায় জুভেন্টাস। আর এই জয়ের ফলে নতুন মৌসুমের প্রথম চার ম্যাচের সবকটিতেই জিতে ১২ পয়েন্ট নিয়ে ইতালিয়ান লিগ সিরিএর পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে নেয় জুভিরা।

দীর্ঘ নয় বছর পর ছেড়েছেন রিয়াল মাদ্রিদ। গেলো গ্রীষ্মকালীন দলবদলেই জুভেন্টাসে যোগ দেন পর্তুগালের তারকা ফরোয়ার্ড রোনালদো। কিন্তু নতুন ঠিকানায় অভিষেকের পর থেকেই গোল পাচ্ছিলেন না। জুভেন্টাসের জার্সিতে প্রথম তিন ম্যাচের একটিতেও গোল নেই তার পায়ে।

টানা ২৭০ মিনিট গোল না পেয়ে সমর্থকদের সমালোচনার মুখে পড়েন। অবশেষে চতুর্থ ম্যাচে পান গোল। ম্যাচের ৫০ মিনিটে প্রথম গোল করে জুভেন্টাসকে এগিয়ে দেন রোনালদো। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে আবারও তার গোলেই এগিয়ে যায় স্বাগতিকরা। প্রথম তিন ম্যাচের ২৭০ মিনিটে গোল না পাওয়া রোনালদো এদিন মাত্র ১৫ মিনিটের ব্যবধানেই প্রতিপক্ষের জালে দুবার বল জড়ান।

এরপর নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত দুই গোলে এগিয়ে থাকায় বেশ নির্ভারই ছিল স্বাগতিকরতা। কিন্তু ম্যাচের অতিরিক্ত সময়ের সাসুলোর বাবাকার একটি গোল পরিশোধ করায় শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে সিরিএর বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচে দুই গোল করার পাশাপাশি বিরল এক কীর্তি গড়েন রোনালদো। একুশ শতকের প্রথম খেলোয়াড় হিসেবে লিগে ৪০০ গোল করার মাইলফলক স্পর্শ করেন তিনি। সব মিলিয়ে অষ্টম ফুটবলার হিসেবে এই রেকর্ড গড়েন ‘সিআর সেভেন’।