রবিবার , ২৬শে মে, ২০২৪ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ , ১৭ই জিলকদ, ১৪৪৫

হোম > খেলা > রোমাঞ্চকর লড়াইয়ের চেলসির জয়

রোমাঞ্চকর লড়াইয়ের চেলসির জয়

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ঘরের মাঠে দুর্বল ওয়াটফোর্ডের বিপক্ষে হোঁচট খেতে বসেছিল চ্যাম্পিয়ন চেলসি। তবে শেষ সময়ে ফাব্রেগাসের দেওয়া গোলে ৪-৩ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে কন্তের শিষ্যরা।

স্ট্যামফোর্ড ব্রিজে ওয়াটফোর্ডের বিপক্ষে একাদশে একাধিক পরিবর্তন এনে খেলতে নামে চেলসি। ম্যাচের ২২ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন টেরি। উইলিয়ানের কর্নার থেকে পাওয়া বল জালে জড়ান মৌসুমে প্রথমবারের মত শুরুর একাদশে খেলতে নামা ইংলিশ এই তারকা।

দুই মিনিট পরই টেরির ভুলে সমতায় ফেরে সফরকারী ওয়াটফোর্ড। টেরি হেডে বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে ফিরতি হেডে লক্ষ্যভেদ করেন ফরাসি মিডফিল্ডার এচিয়েন কাপু। ম্যাচের ৩৬ মিনিটে চেলসিকে ফের এগিয়ে দেন সিজার আসপিলিকুয়েতা। হ্যাজার্ডের কর্নার থেকে পাওয়া বলে নিচু শটে জালে জড়ান স্প্যানিশ এই মিডফিল্ডার।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়ান মিচি বাতসুয়াই। দুই মিনিট পর দুর্দান্ত এক গোল করে ব্যবধান কমান ডারিল ইয়ানমাত। আর ৭৪ মিনিটে সফরকারী দলকে সমতায় ফেরান ওকাকা। তবে ম্যাচের নির্ধারিত সময়ের দুই মিনিট আগে ডি-বক্সের কিনারা থেকে জোরালো শটে জয়সূচক গোলটি করেন স্পেনের মিডফিল্ডার ফাব্রেগাস।

এই জয়ে চেলসির পয়েন্ট ৩৭ ম্যাচে ৯০। রানার্সআপ টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৮০। ৩৭ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৭২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে ম্যানচেস্টার সিটি।