সোমবার , ২৭শে মে, ২০২৪ , ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ , ১৮ই জিলকদ, ১৪৪৫

হোম > শীর্ষ খবর > হেফাজতকে মূলধারায় আনতে আ.লীগ অসাম্প্রদায়িক চরিত্র খোয়াবে

হেফাজতকে মূলধারায় আনতে আ.লীগ অসাম্প্রদায়িক চরিত্র খোয়াবে

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
যেসব রাষ্ট্র দেশ এবং ধর্মকে আলাদা করতে পেরেছে এবং রাষ্ট্র ধর্ম থেকে যত দূরে থাকতে পেরেছে সেই সব রাষ্ট্রই সফল হয়েছে। হেফাজতকে বা ধর্মীও গোষ্ঠীকে মূলধারায় নিয়ে আসতে গিয়ে আওয়ামী লীগ তার চরিত্র খোয়াবে। একাত্তর টেলিভিশনের প্রধান সম্পাদক মোজাম্মেল বাবু এমন মন্তব্য করেন ।

চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’ অনুষ্ঠানে তিনি আরও বলেন, হেফাজতকে মূলধারায় নিয়ে আসতে আওয়ামী লীগ তার অসাম্প্রদায়িক চরিত্রের ওপর কালি মাখাবে এবং তারা তাদের অসাম্প্রদায়িক চরিত্রও খোয়াবে। তবুও হেফাজতকে মূলধারায় নিয়ে আসতে পারবে না। এটা অনেকটা সাপ নিয়ে খেলার মত।

অনুষ্ঠানে মোজাম্মেল বাবু আরও বলেন, হেফাজতকে রাষ্ট্র থেকে দূরে রেখে যতটা মূলধারা নিয়ে আসা সম্ভব হত এখন আর সেটা সম্ভব না। যদিও আওয়ামীলীগ বলতে চাচ্ছে যে, তারা মূলত কওমি মাদ্রাসার ছাত্রদের মূলধারায় নিয়ে আসতে যাচ্ছে। হেফাজতের সাথে তাদের কোনো রাজনৈতিক সম্পর্ক নেই। হেফাজতের নারী নীতি থেকে শুরু করে সকল নীতির প্রতি কোনো সমর্থন নেই।

তিনি বলেন,শেষ ভরসা শেখ হাসিনা। যখন মূলধারায় নিয়ে আসার জন্য কওমি মাদ্রাসাকে স্বীকৃতি দেওয়া হচ্ছে, সর্বোচ্চ ডিগ্রী দেওয়া হচ্ছে, তারপরই তারা পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রার বিরোধিতা করেছে। তখন কিন্তু শেখ হাসিনাকে মানুষ বলেছিল এটা কি হচ্ছে, এটা ঠিক না। তার পরেও আমি এখনো বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ওপরে ভরসা রাখতে চাই এবং এই বিষয়ে আমি প্রতিনিয়তই নজর রাখতে চাই, রাখবো। আমাদের সময়.কম