সোমবার , ১৩ই মে, ২০২৪ , ৩০শে বৈশাখ, ১৪৩১ , ৪ঠা জিলকদ, ১৪৪৫

হোম > বিনোদন > অপুকে বিয়ে করেছেন? যা বললেন শাকিব

অপুকে বিয়ে করেছেন? যা বললেন শাকিব

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
ঢালিউড সুপারস্টার শাকিব খান বললেন, শুধু আমার ছেলে আব্রাহামের জন্যই অনেক কিছু মেনে নিয়েছি। সোমবার বিকেল থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত নানা ঘটনা শেষে স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে নাটকীয় মিলন প্রসঙ্গে একথা বলেন তিনি। আর শাকিব একথা বলেন মঙ্গলবার রাত ১০টায় ইন্ডিপেন্ডেন্ট টিভিতে প্রচার হওয়া সরাসরি অনুষ্ঠান ‘আজকের বাংলাদেশ’-এ।

অনুষ্ঠানটিতে তিনি মুখোমুখি হয়েছিলেন সঞ্চালক খালেদ মুহিউদ্দীনের। অনুষ্ঠানে এসে শাকিব খান কথা প্রসঙ্গে বলেন, শুধু আমার ছেলে আব্রাহামের জন্যই অনেক কিছু মেনে নিয়েছি। বিকজ আই লাভ মাই সন্। আর বিতর্ক না বাড়িয়ে অপুকেও আমি মন থেকে ক্ষমা করে দিয়েছি। কারণ সে আমার স্ত্রী এবং সন্তানের মা। এরপর তিনি মিষ্টি হাসি দিয়ে এটুকুও যোগ করে বলেন, মাশআল্লাহ আমার ছেলে দেখতেও খুব সুন্দর হয়েছে।

এদিকে এই অনুষ্ঠানের শুরুতেই শাকিব খান বেশ আক্ষেপের সুরে বলেন, এই অনুষ্ঠানে আমি বহুবার এসেছি। প্রতিবারই কোনও না কোনও সুখবর নিয়ে এসেছি দর্শকদের সামনে। শুধু আজকের প্রেক্ষাপটটা  ভিন্ন। আমি বলবো না আজকের বিষয়টা অশুভ। বাট বিষয়টা এমন নাও হতে পারতো। আরও অনেক সুন্দর প্রেজেন্টেশন হতে পারতো। আফসোস এখানেই।

সঞ্চালকের পাল্টা প্রশ্ন ছিল কেমন প্রেজেন্টেশন হতে পারতো? শাকিব বলেন, আমি চেয়েছিলাম একজন সুপারস্টারের ছেলের মতোই আমার ছেলেকে সবার সামনে তুলে ধরতে। অন্য এক প্রসঙ্গে কথা বলতে গিয়ে অনুষ্ঠান সঞ্চালক শাকিব খানকে বলেন, আমি জানিনা অপু বিশ্বাসকে আপনার স্ত্রী বলবো কি না। কারণ আমি গতকাল থেকে অনেক ধরনের কথা শুনছি। অপনি একবার বলছেন অপু আপনার স্ত্রী। একবার বলছেন বিয়েটা হয়নি এখনও।

অপু বিশ্বাসের সঙ্গে আপনার আসলে সম্পর্কটা কী ছিল, কেমন আছে এবং কী থাকবে? এমন প্রশ্ন শুনে শাকিব একটু বিব্রত হন। তবে নিজেকে সামলে নিয়ে ঝটপট জবাবে বলেন, অপু আমার ছেলের মা। অফকোর্স সে আমার স্ত্রীও। কারণ, আমার  ছেলে তো অবৈধ নয়। আমার সন্তানের মা হিসেবে সে অনেক উপরে। বাট সাম হাউ- কিছু অশুভ মানুষ অপুকে দিয়ে এই বিব্রতকর কাজটা করিয়েছে। এটা আমি আগে বুঝতে পারিনি।

শাকিব আরও বলেন, আমি নিজেও বুঝিনি কালকের ঘটনা কেন হলো। আপনারা খেয়াল করবেন অপু নিজেই বলেছেন আমি সময় দিয়েছি। বাচ্চাকে আদর করেছি। টাকা দিয়েছি। পারিবারিকভাবে সবাই বিষয়টি অবগত।