মঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ , ৩১শে বৈশাখ, ১৪৩১ , ৫ই জিলকদ, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > আজও ‘শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইনে ’ জিএমপি কমিশনার আনোয়ার হোসেন

আজও ‘শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইনে ’ জিএমপি কমিশনার আনোয়ার হোসেন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: বিশ্বব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারনকে স্বাস্থ্য সচেতনতা করার লক্ষ্যে প্রতিদিনের মতো আজও ‘শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইন’ এ অংশগ্রহন করলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: আনোয়ার হোসেন।

ইতোমধ্যেই জিএমপির কনস্টেবল থেকে উপ-পুলিশ কমিশনার পর্যন্ত অধিকাংশ সদস্য করোনা ভাইরাসের আক্রান্ত হলেও জনসচেতনতামূলক কার্যক্রম করতে নিরুৎসাহিত হন নি কোন সদস্যই।

করোনা ভাইরাসে এখন পর্যন্ত কোনো প্রতিষেধক বাজারে না আসায় ভাইরাস প্রতিরোধে “মাস্ক পরাই” অন্যতম উপায় হিসেবে বিবেচনা করা হয়। নাগরিকদের সুরক্ষা রাখার জন্য মহানগর এলাকা করোনা ভাইরাসের সংক্রমন যাতে না বাড়ে সেই জন্য মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের নতুন উদ্যেগ গ্রহন করা হয়েছে “শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইন”।

আজ সকালে কোনাবাড়ি ফ্রাইওভারের নিচেই বাসস্ট্যান্ড সংলগ্ন ও কাশেমপুরে জিতার মোড়ে রাস্তায় জনসাধারণের মাঝে মাস্ক ব্যবহার করার জন্য উদ্বুদ্ধ করেন এবং যাদের কাছে মাস্ক নেই প্রত্যেককে মাস্ক বিতরণ করেন। এসময় পুলিশ কমিশনার উপস্থিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের চলমান কর্মসূচি সম্পর্কে অবগত করেন। জনস্বার্থে জিএমপি’র এই কার্যক্রম চলমান থাকবে বলেও জানানো হয়েছে।