সোমবার , ১৩ই মে, ২০২৪ , ৩০শে বৈশাখ, ১৪৩১ , ৪ঠা জিলকদ, ১৪৪৫

হোম > ভ্যারাইটিজ > কাপাসিয়ায় কোহিনূর হাই স্কুল অ্যান্ড কলেজে ঈদ পুনর্মিলনী

কাপাসিয়ায় কোহিনূর হাই স্কুল অ্যান্ড কলেজে ঈদ পুনর্মিলনী

শেয়ার করুন


স্টাফ রিপোর্টার:
গাজীপুর: কাপাসিয়ায় কোহিনূর হাই স্কুল অ্যান্ড কলেজে শিক্ষক সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ঈদুল ফিতরের পর দিন এসএসসি ১৯৯৯ ব্যাচের উদ্যোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন নাহারের সভাপতিত্বে ও গোলাম রব্বানীর পরিকল্পনা ও সঞ্চালনায় ১৯৯৪ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত কর্মরত ১১ জন শিক্ষককে সম্মাননা দেওয়া হয়।
এতে সম্মাননা প্রাপ্ত শিক্ষকদের মধ্যে রয়েছেন স ম খায়রুল ইসলাম, মোঃ হারুনুর রশিদ,আব্দুর রউফ, সুলতানা রাজিয়া চৌধুরী, আব্দুস সোবহান, এনায়েত হোসেন, আলী হোসেন, দেলোয়ার হোসেন বক্তব্য রাখেন। প্রয়াত দুই শিক্ষকের সন্তান আল মাসুদ ইমরান, কাইয়ুম খান ও একজনের সহধর্মিনী বক্তব্য রাখেন।
১৯৯৯ ব্যাচের পক্ষে আকবর হোসেন, মনির হোসেন, এস এম কিবরিয়া, ফয়সাল, নূর আলম, শামীম, বিথী, সুমি, শিউলি,রাহিমা স্মৃতিচারণ করেন। শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার দেওয়া হয়। এছাড়াও রেফেল ড্র, মধ্যাহ্নভোজ,ফটোসেশন, দোয়া ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে। দেশে বিদেশে অবস্থানরত শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়। সার্বিক আয়োজনে আগত শিক্ষকেরা সন্তুষ্টি প্রকাশ করেন।