মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ , ১২ই জিলকদ, ১৪৪৫

হোম > সারাদেশ > কাপাসিয়ায় স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যা

কাপাসিয়ায় স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যা

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
চীফ রিপোর্টার ॥
গাজীপুরঃ কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামে সোমবার দুপুরে স্ত্রী ফাহিমা (১৮) কে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী লিমন (২০) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
এলাকাবাসী জানায়, উপজেলার টোক ইউনিয়নের বড়চালা গ্রামের মনিরের পুত্র অটো রিক্সা চালক লিমনের সাথে আড়ালিয়া গ্রামের ফজলুল হকের কন্যা ফাহিমার পারিবারিক ভাবে প্রায় ৯ মাস আগে বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর থেকে তাদের মাঝে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। লিমন স্ত্রী ফাহিমাকে নানা সময় যৌতুকের জন্যে শারীরিকভাবে নির্যাতন করত। ফলে প্রায় তিন মাস আগে ফাহিমা তার বাবার বাড়ি চলে আসে। এরপর মাঝেমধ্যেই লিমনের শ^শুর বাড়িতে আসা যাওয়া থাকলেও প্রায় মাস খানেক যাবৎ তার শ^শুর বাড়িতে যাতায়াত ছিল না।
ফাহিমার মা ফরিদা জানায়, হঠাৎ গত রোববার রাতে লিমন শ^শুর বাড়িতে আসে সকালে স্বামী স্ত্রীর মাঝে স্বাভাবিক আচরণ দেখা যায়। আমি সকালেই কাজে বের হই ফাহিমার বাবা আইসক্রিম বিক্রি করতে সকালেই বের হয়ে যায়। সকাল সাড়ে ১০টার পরে বাড়িতে কোনো লোকজন ছিল না এই ফাঁকে লিমন আমার মেয়েকে শ^াসরোধ করে সে আত্মহত্যা করে। আমি দুপুর ১২টার দিকে বাড়িতে ফিরে তাদেরকে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে এলাকার লোকজনকে ডাকা ডাকি করলে তারা এসে দরজা ভেঙ্গে ফাহিমাকে খাঁটে মৃত অবস্থায় ও লিমনকে স্ত্রীর ওড়না দিয়ে ঘরের ধরনায় ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানা পুলিশে খবর দিলে ওসি অপারেশন মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দীক জানান, ফাহিমার গলায় আঘাতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে লিমন স্ত্রীকে শ^াসরোধ করে হত্যা করে নিজে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন।