রবিবার , ১৯শে মে, ২০২৪ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ , ১০ই জিলকদ, ১৪৪৫

হোম > সারাদেশ > জনসচেতনতা বৃদ্ধিতে মনোহরদী থানা পুলিশের মসজিদ ভিত্তিক প্রচারণা

জনসচেতনতা বৃদ্ধিতে মনোহরদী থানা পুলিশের মসজিদ ভিত্তিক প্রচারণা

শেয়ার করুন


মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি
নরসিংদীর মনোহরদীতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি সর্বস্তরের মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালন এবং টিকা গ্রহণে উদ্ধুদ্ধকরণ, পুলিশিং সেবা, আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন, মাদক, ইভটিজিং রোধে সামাজিক সচেতনতা বৃদ্ধিকল্পে মসজিদ ভিত্তিক প্রচারণা চালাচ্ছে মনোহরদী থানা পুলিশ।
গত শুক্রবার জুম্মার খুতবার পূর্বে নরসিংদী জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম এর দিক-নির্দেশনায় কাচিকাটা ইউনিয়নের আল-জামিয়াতুল আশরাফুল উলূম বড় মির্জাপুর মাদ্রাসা জামে মসজিদে মুসল্লিদের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্য রাখেন মনোহরদী থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান।
এসময় তিনি মুসল্লিদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে করোনার ভয়াবহতার চিত্র তুলে ধরে সংক্রমণ রোধে সবাইকে সচেতন হওয়ার জন্য বলেন। করোনার টিকা গ্রহণ না করলে সামাজিক বিভিন্ন সুযোগ সুবিধা ও বিদেশ গমনের ক্ষেত্রে বাঁধার সম্মুখীন হতে হবে। সরকার ২৬ফেব্রæয়ারির মধ্যে ১কোটি ডোজ টিকা প্রদানের সিদ্ধান্ত গ্রহন করেছেন। এজন্য সবাইকে টিকা গ্রহণ ও মাস্ক ব্যবহার নিশ্চিত করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।
এছাড়া তিনি আরও বলেন, থানায় পুলিশের সেবা নিতে কোন টাকা পয়সা লাগেনা। পুলিশের সেবা জনগণের দুরগোঁড়ায় পৌঁছাতে প্রতি ইউনিয়নে বিট পুলিশিং সেবা চালু রয়েছে। চুরি-ডাকাতি রোধকল্পে সামাজিক সচেতনতা বৃদ্ধিসহ মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হওয়ার আহŸান জানান। মসজিদে কাচিকাটা ইউনিয়নের চেয়ারম্যান মোবারক হোসেন খান কনক, মাদ্রাসার মুহতামিম, শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার মুসল্লিগণ উপস্থিত ছিলেন।