রবিবার , ১৯শে মে, ২০২৪ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ , ১০ই জিলকদ, ১৪৪৫

হোম > Uncategorized > জয়দেবপুর থানার ড্রাইভার আব্দুল বাকীর ব্যাপক চাঁদাবাজির অভিযোগ

জয়দেবপুর থানার ড্রাইভার আব্দুল বাকীর ব্যাপক চাঁদাবাজির অভিযোগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ গাজীপুর জেলার জয়দেবপুর থানার ড্রাইভার কনষ্টেবল আব্দুল বাকীর বিরুদ্ধে মহানগরের বিভিন্ন মাদক স্পট, আবাসিক হোটেল ও ফুটপাত থেকে ব্যাপক হারে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে। কনষ্টেবল বাকীর শাস্তির দাবীতে গাজীপুর মালেকের বাড়ি, সাইনবোর্ড এলাকার ব্যবসায়ীবৃন্দ ঢাকার অতিরিক্ত আইজিপি, রেঞ্জ ডিআইজি, এআইজি, সিকিউরিটি সেল, পুলিশ হেডকোয়ার্টার্স এআইজি সংস্থাপন, গাজীপুর জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুল বাকী নিজেকে পুলিশ সুপারের কাছের লোক দাবী করে পুলিশ সুপারের নাম ভাঙ্গিয়ে গাজীপুর মহানগরের সাইনবোর্ড ফুটপাত থেকে দৈনিক ৫০০ টাকা, মালেকের বাড়ি ফুটপাত থেকে ৫০০, বাসন সড়ক এলাকার ইয়াবা ব্যবসায়ী হাসানের নিকট থেকে ১০০০ টাকা, জাজর এলাকার পেনসিডিল ব্যবসায়ী হানিফের নিকট থেকে ১০০০ টাকা, বোর্ড বাজার এলাকার মাদক ব্যবসায়ী জামিলার কাছ থেকে ৫০০ টাকা, সাইনবোর্ড এলাকার আবাসিক হোটেল রাজধানী থেকে ৫০০ টাকা এবং ভোগরা এলাকার রংধনু আবাসিক হোটেল থেকে ৫০০ টাকা হারে চাঁদাবাজী করে আসছে। উল্লেখিত ব্যক্তিরা টাকা না দিলে কনষ্টেবল আব্দুল বাকী ধম্বোক্তি করে বলেন, আমি গাজীপুর পুলিশ লাইন থেকে উর্দ্ধতন কর্তৃপক্ষকে ৫০ হাজার টাকা দিয়ে জয়দেবপুর থানায় এসেছি। উক্ত টাকা আমার তোলা লাগবো। আর আমার বাড়ি গাজীপুর পুলিশ সুপারের বাড়ি একিই জেলায়। আমার নামে অভিযোগ দিয়ে কোন লাভ হবে না। আর বেশি বাড়াবাড়ি করলে মিথ্যা মামলা দিয়ে জেলের ভাত খাইয়ে ছাড়বো বলে চাঁদাবাজি করে যাচ্ছে।
এই ব্যাপারে কনষ্টেবল বাকীর সাথে গত ৭ আগষ্ট দুপুর ১২টা ৪৮ মিনিটে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘লিখিত অভিযোগের ভিত্তিতে এসপি সাহেব আমাকে ডাকছিল এবং উক্ত বিষয়ের উপর জিজ্ঞাসা করিলে আমি বলি এইসব মিথ্যা কথা এবং আমি গরিব মানুষ এসব কেন করতে যাব বলে আমাকে গাজীপুর পুলিশ লাইনে বদলী করেছে’।
এলাকাবাসী চাঁদাবাজ কনষ্টেবল বাকীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দাবী জানিয়েছেন।