সোমবার , ১৩ই মে, ২০২৪ , ৩০শে বৈশাখ, ১৪৩১ , ৪ঠা জিলকদ, ১৪৪৫

হোম > রাজনীতি > নির্বাচনে যা যা প্রতিশ্রুতি দিয়েছি সব মনে আছে

নির্বাচনে যা যা প্রতিশ্রুতি দিয়েছি সব মনে আছে

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, দেশরতœ শেখ হাসিনা পৃথিবীর শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী। নদীভাঙন, দুর্যোগ ও যেখানেই মানুষ বিপদে পড়ে সেখানেই সংকট নিরসনের ব্যবস্থা করেন শেখ হাসিনা।

তিনি বলেন, শেখ হাসিনা তার মন্ত্রী, এমপি ও নেতাদের বলেছেন মানুষের সেবা করতে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন। শেখ হাসিনা ভালো থাকলে, দেশের মানুষ ভালো থাকবে।

বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে বেগম আশ্রাফুননেছা হাসেম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন শেষে পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

উপমন্ত্রী শামীম বলেন, বেগম আশ্রাফুননেছা হাসেম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের জন্য আমার মা জমি দিয়েছেন। কিন্তু বড় কষ্টের বিষয় আজ আমার মা বেঁচে নেই। এই এলাকার মানুষকে এখান থেকে বিনা পয়সায় চিকিৎসা দেয়া হবে। আজ ১০ লাখ টাকার ওষুধ আনা হয়েছে। চিকিৎসাসেবা দিতে প্রতি মাসে ঢাকা থেকে একজন অধ্যাপক আসবেন। শুধু তাই নয়, সখিপুর ও নড়িয়ায় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল তৈরি করা হবে।

শামীম বলেন, নির্বাচনের আগে যা যা প্রতিশ্রুতি দিয়েছি তা আমার মনে আছে। আগামী ১ ফেব্রুয়ারির মধ্যে নড়িয়া-সখিপুর উন্নয়নের জন্য ৭০ কোটি টাকার টেন্ডার হবে। মার্চ মাসের মধ্যে উন্নয়নের কাজ শুরু হবে। ফেব্রুয়ারির মধ্যে শরীয়তপুর জেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে।

শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন- স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সেলান, পরিবার পরিকল্পনা অধিদফতরের পরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ শরীফ ও শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন প্রমুখ।