সোমবার , ১৩ই মে, ২০২৪ , ৩০শে বৈশাখ, ১৪৩১ , ৪ঠা জিলকদ, ১৪৪৫

হোম > সারাদেশ > পলাশে একটি মসজিদ কমিটির বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পলাশে একটি মসজিদ কমিটির বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেয়ার করুন

বিল্লাল হোসেন
ভ্রাম্যমাণ প্রতিনিধি ॥
নরসিংদী: পলাশ উপজেলার ডাংগার কাজিরচর এলাকায় মসজিদের জায়গা অবৈধ দখল মুক্তকরণ নিয়ে স্থানীয় ইউপি সদস্য ও মসজিদ কমিটির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় জনগণ।

আজ বুধবার বিকেলে কাজিরচর বাইতুল আমান জামে মসজিদ প্রাঙ্গণে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ডাংগা ইউনিয়নের চেয়ারম্যান সাবের উল হাই, ইউপি সদস্য সালাউদ্দিন, ডাংগা বাজার কমিটির সভাপতি বাবুল আহমেদ, মসজিদ কমিটির সভাপতি আক্তারুজ্জামান, ডাংগা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম সেলিম ও মসজিদের ইমামসহ অনেকে।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, পলাশের ডাংগার কাজিরচরে মসজিদ নির্মানে জমি দিয়েছেন ইউপি সদস্য সালাউদ্দিনের বাবা। উক্ত জমিতে মসজিদ নির্মাণ করা হয়েছে। এর কিছু অংশে মাদ্রাসা প্রতিষ্ঠা করা হয়েছে। মাদ্রাসার কিছু অংশ অবৈধভাবে দখল করে স্থানীয় দেলোয়ার হোসেন ও আলামিন দোকান ঘর নির্মাণ করে মাসিক ভাড়া আদায় করতেন।

কিছুদিন পূর্বে মসজিদের মুসল্লিগণ ও এলাকাবাসী ওই জায়গা অবৈধ দখলমুক্ত করে মসজিদ কমিটিকে বুঝিয়ে দেয়। এদিকে অবৈধ দখলকারি ভূমিদস্যু আল আমীন স্থানীয় ইউপি সদস্য সালাহ উদ্দিনসহ মসজিদ কমিটির নামে হয়রানি করার জন্য মিথ্যা মামলা দায়ের করে। বক্তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান ও এর তীব্র প্রতিবাদ জানান।