রবিবার , ১৯শে মে, ২০২৪ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ , ১০ই জিলকদ, ১৪৪৫

হোম > গ্যালারীর খবর > শিমুলিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় ৫ শতাধিক যান

শিমুলিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় ৫ শতাধিক যান

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥

বৈরী আবহাওয়ার কারণে মুন্সিগঞ্জের শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বিঘ্নিত হওয়ায় পারাপারের অপেক্ষায় রয়েছে ৫ শতাধিক ছোট-বড় যানবাহন।

শুক্রবার ভোর ৬টা থেকে ফেরি চলাচল বন্ধ থাকলেও ৯টার পর থেকে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।

বিআইডব্লিউসির ব্যাবস্থাপক গিয়াস উদ্দিন পাটোয়ারী জানান, বৈরী আবহাওয়ার কারণে শুক্রবার ভোর থেকে ফেরি চলাচল বন্ধ থাকলেও ৯টা থেকে ফেরি চলাচল স্বাভাবিক হয়। তবে পারাপারের অপেক্ষায় রয়েছে ছোট-বড় ৫ শতাধিক যানবাহন।

এছাড়া ৩নং রো-রো ফেরি ঘাট এলাকায় পেঁয়াজ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেরি থেকে নদীতে পড়ে গেলে যানবাহন পারাপারের বিঘ্নতা সৃষ্টি হয়। এই কারণেও যানবাহনের চাপ কিছুটা বৃদ্ধি পেয়েছে।

মাওয়া নৌ-ফাঁড়ির ইনচার্য এসআই সুরজিত ঘোষ জানান, ফেরি চলাচল বন্ধ থাকায় শিমুলিয়া ঘাট একালায় যানজটের সৃষ্টি হয়েছে। শিমুলিয়া ঘাট এলাকায় ছোট বড় প্রায় ৫ থেকে ৬ শতাধিক যানবাহন রয়েছে পারাপারের অপেক্ষায়।

তিনি আরোও জানান, কাঁঠালবাড়ি থেকে আসা ট্রাকটি শিমুলিয়া ৩নং ফেরি ঘাটের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে পরে গেলে এই ঘাট দিয়ে ফেরি চলাচল বন্ধ থাকে। ১২ টার দিকে রেকার দিয়ে পিয়াজ ভর্তি ট্রাকটি অপসারণ করা হলে ফেরী চলাচল স্বাভাবিক হয়। আশা করা যায় খুব দ্রুত ঘাট এলাকার যানজট নিরসন করা সম্ভব হবে। জাগোনিউজ