সোমবার , ১৩ই মে, ২০২৪ , ৩০শে বৈশাখ, ১৪৩১ , ৪ঠা জিলকদ, ১৪৪৫

হোম > আন্তর্জাতিক > ১ মিনিটেই কোবিন্দর ফলোয়ার ৩.৩১ মিলিয়ন

১ মিনিটেই কোবিন্দর ফলোয়ার ৩.৩১ মিলিয়ন

শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক ॥

১ মিনিটেই ফলোয়ার ৩.৩১ মিলিয়ন! ভারতের ১৪তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নেওয়ার পর এক মিনিট কাটতে না কাটতেই রামনাথ কোবিন্দের টুইটার অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যা রেকর্ড করেছে।

স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তার মন্ত্রী পরিষদের অধিকাংশ মন্ত্রীই সামাজিক নেটওয়ার্কিং সাইটগুলো ব্যবহার করেন। মোদিতো ভার্চুয়াল জনপ্রিয়তায় রীতিমতো বিভিন্ন দেশের রাষ্ট্রনায়কদের টেক্কা দিয়েছেন। পাশাপাশি সামাজিক মাধ্যম এবং বিশেষত টুইটার ব্যবহার করে পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ যেভাবে দেশের ও অন্য দেশের জনসাধারণের কাছের মানুষ হয়ে উঠেছেন তা বহুবার প্রশংসিত হয়েছে।

এবার ভার্চুয়াল জনপ্রিয়তায় রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দর নামও নতুন করে যোগ হলো। বিশ্লেষকরা বলছেন, প্রেসিডেন্ট হিসেবে শপথ নেবার এক মিনিটের মাথায় ৩.৩১ মিলিয়ন ফলোয়ার নিয়ে শুরুটা একেবারে প্রেসিডেন্ট সুলভ করেছেন কোবিন্দ। চমক দিয়েই দায়িত্ব শুরু করলেন তিনি।

মঙ্গলবার পার্লামেন্টের সেন্ট্রাল হলে শপথ নেন কোবিন্দ। কেআর নারায়ণের পর ৭১ বছর বয়সী রামনাথ কোবিন্দই ভারতের দ্বিতীয় দলিত রাষ্ট্রপতি। বিরোধী প্রার্থী মীরা কুমারকে ৬৫ দশমিক ৬ শতাংশ ভোটের ব্যবধানে হারিয়ে রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছেন কোবিন্দ।