মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ , ১২ই জিলকদ, ১৪৪৫

হোম > Uncategorized > আমাকেও দিনে দশবার হুমকি দেয়া হয়

আমাকেও দিনে দশবার হুমকি দেয়া হয়

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মোবাইল ফোনে আমাকেও দিনে দশবার হুমকি দেয়া হয়।
শনিবার হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আইনশৃংখলা সংক্রান্ত জেলা কমিটির বিশেষ সভায় সাইবার ক্রাইম প্রসঙ্গ টেনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক সাবিনা আলম।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখানে আসার আগেও আমাকে হুমকি দেয়া হয়েছে। খালেদা জিয়ার বিরুদ্ধে যে রাষ্ট্রদ্রোহী মামলা হয়েছে আমার মনে হয়, সে জন্যই আমাকে অন্তত ১০ বার হুমকি দিয়ে ফেলেছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত। তিনি বলেন, সাইবার ক্রাইম দমনের জন্য আমাদের নজর রয়েছে। পুলিশ সদস্যদের সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা কাজ করছি। এটি বন্ধ করার প্রচেষ্টা আমাদের রয়েছে। এ ক্রাইম বন্ধ করতে আমাদের দক্ষতা, জ্ঞান, প্রশিক্ষণের দরকার রয়েছে। মাদকের ভয়াবহতার কথা বলতে গিয়ে তিনি বলেন, আমাদের এখানে মাদকের বিষয়ে সর্বোচ্চ শাস্তির বিধান রয়েছে।
মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে বিএনপি চেয়ারপারসনের মন্তব্য প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়া ক্যান্টনমেন্টে ছিলেন, কাজেই মুক্তিযুদ্ধে কতজন মারা গেছেন তা তার দেখারও কথা নয়, জানারও কথা নয়। শুধু রিজভী কেন তাদের চেয়ারমপারসন খালেদা জিয়া বলেন, মুক্তিযুদ্ধে কত লোক মারা গেছে তার কোনো হিসাব-নিকাশ নেই। খামাকাই একটি সংখ্যা বলছেন। আমি বলি, যুদ্ধ যেহেতু তিনি করেননি তাই তা তার জানার কথা নয়।
আইনশৃংখলা সংক্রান্ত জেলা কমিটির বিশেষ সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী আরও বলেন, বিএনপিকে মানুষ প্রত্যাখ্যান করেছে। এখন তারা আবোলতাবোল অনেক কথাই বলছেন। তারা কি বলে তা নিয়ে দেশের মানুষ কোনো চিন্তা করে না। তিনি বলেন, কোনো দলকে নিষ্ক্রিয় বা ধ্বংস করা আওয়ামী লীগের কাজ নয়। আওয়ামী লীগ চিন্তা করে সবাইকে নিয়ে রাজনীতি করার। আওয়ামী লীগ সব সময়ই গণতন্ত্রের ওপর বিশ্বাসী, আস্থাশীল। বিএনপির বিরুদ্ধে মামলার প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, শুধু বিএনপি নয়, ২০ দলীয় জোট কিভাবে অগ্নিসন্ত্রাস করেছে, তারা কিভাবে জ্বালাও-পোড়াও করেছে তা সবাই দেখেছে। এত মানুষ হত্যা, এত সম্পদ ধ্বংস করেছে। এত মানুষকে পুড়িয়েছে, আহত করেছে। সেগুলোর মামলাতো হবেই। সেগুলো হচ্ছে। এতে যদি তারা মনে করে তাদের নামে মামলা দেয়া হয়েছে, তারা যখন অপকর্ম করেছিল তখন তো তারা জনগণকে জিজ্ঞেস করেনি যে আমি অপকর্ম করতে যাচ্ছি। আমাদের তোমরা সমর্থন দিও। মানুষ অপকর্মের জন্য কখনও সমর্থন দেয় না। জনগণ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সঙ্গেই আছে, আমরা সে ভরসায়ই চলছি।
সভায় অন্যদের মাঝে বক্তৃতা করেন এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির, এমপি অ্যাডভোকেট মাহবুব আলী, এমপি এমএ মুনিম চৌধুরী বাবু, সিলেটের ডিআইজি মো. মিজানুর রহমান পিপিএম, হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, প্রেস ক্লাব সভাপতি শোয়েব চৌধুরী প্রমূখ। পরে মন্ত্রী লাখাই উপজেলার স্বজন গ্রামে পুলিশ তদন্দ কেন্দ্রের উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তৃতা করেন।