সোমবার , ১৩ই মে, ২০২৪ , ৩০শে বৈশাখ, ১৪৩১ , ৪ঠা জিলকদ, ১৪৪৫

হোম > জাতীয় > কাপাসিয়ায় জাল টাকা ও সরঞ্জাম উদ্ধার > দুই বিদেশী নাগরিকসহ আটক ৪

কাপাসিয়ায় জাল টাকা ও সরঞ্জাম উদ্ধার > দুই বিদেশী নাগরিকসহ আটক ৪

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন ॥
গাজীপুর : কাপাসিয়া উপজেলার মৈশন মিয়ার বাজার এলাকা থেকে আজ সোমবার বিকেলে এক লাখ দুই হাজার জাল টাকা ও টাকা তৈরির সরঞ্জামসহ দুই কঙ্গো নাগরিক মৃত কেদির পুত্র আলফন্স কেদি (৪৫), হাইছাতু সুলতানা (৩৮), ও উপজেলার সোলেমানের পুত্র আলমগীর (৪৫) তার ছোট ভাই সোহান (৩০) কে আটক করেছে থানা পুলিশ।
এলাকাবাসি জানায়, দীর্ঘদিন যাবৎ একটি চক্র ব্যাংক কর্মকর্তা সোহরাব হোসেনের ভাই আলমগীরের বাড়ীতে যাওয়া-আসা ছিল। আজ সকালে ওই দুই বিদেশি নাগরিক ও এক দুভাষিসহ আলমগীরের বাড়ীতে আসে। দুপুরে আলমগীরের বাড়ীতে লোকজনের কাঁন্না-কাটির শব্দ শুনে স্থানীয় লোকজন গিয়ে দুই বিদেশি নাগরিকে আহত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। বিকালে ঘটনাস্থল থেকে পুলিশ দুই বিদেশি নাগরিকসহ ওই বাড়ীর সহোদর দুই ভাইকে এক লাখ দুই হাজার জাল টাকা, টাকা তৈরির বিপুল পরিমান কার্টিস পেপার ও সরঞ্জামসহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় গাড়ী চালক ও দুভাষি পালিয়ে যায়।
এ ব্যাপারে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে জাল নোট, বিপুল পরিমান কার্টিস পেপার ও টাকা তৈরির সরঞ্জামসহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।