বুধবার , ১৫ই মে, ২০২৪ , ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ , ৬ই জিলকদ, ১৪৪৫

হোম > Uncategorized > ছোট ভাইয়ের জন্য মিলাদে তারেক

ছোট ভাইয়ের জন্য মিলাদে তারেক

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে লন্ডনে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পূর্ব লন্ডনের ব্রিকলেইন জামে মসজিদে আয়োজিত এ মিলাদ মাহফিলে অংশ নেন বড় ভাই ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। মঙ্গলবার বাদ আসর জিয়া পরিবারের উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ মাহফিলে যুক্তরাজ্য বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার প্রবাসী বাংলাদেশিরা অংশ নেন।

এসময় আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস, সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ, যুক্তরাজ্য সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক প্রফেসর ড. কে এম এ মালিক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নসরুল্লাহ খান জুনায়েদ, সদস্য সচিব ব্যারিস্টার প্রকৌশলী তারিক বিন আজিজ, চেয়ারপারসেরন সাবেক সহকারি প্রেসসচিব আশিক ইসলাম, ব্যারিস্টার মীর হেলাল, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পারভেজ মল্লিক, যুবদল যুক্তরাজ্য শাখার আহ্বায়ক দেওয়ান মোকাদ্দেম চৌধুরী নিয়াজ, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাসির আহমেদ শাহীন, জাসাস সভাপতি এম এ সালাম, জিয়া পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রকৌশলী রেজাউল করিম এবং প্রবাসী সাংবাদিক মাহবুবুর রহমানসহ অনেকে।