রবিবার , ১২ই মে, ২০২৪ , ২৯শে বৈশাখ, ১৪৩১ , ৩রা জিলকদ, ১৪৪৫

হোম > বিনোদন > শুটিং সম্পর্কে যা বললেন শাকিব!

শুটিং সম্পর্কে যা বললেন শাকিব!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

গত কয়েকদিনে চলচ্চিত্রপাড়ায় আলোচনার বিষয় ছিল একটিই। পরিচালক সমিতির পক্ষ থেকে একটি লিগ্যাল নোটিশ পাঠানো হবে সুপারস্টার শাকিব খানকে। সোমবার সন্ধ্যায় সেটি পাঠানোও হয়। কিন্তু শাকিব খান একটি ছবির কাজে এখন অবস্থান করছেন পাবনায়। তাই এখন পর্যন্ত লিগ্যাল নোটিশটি তিনি পাননি। চিঠিতে লেখা আছে সকল সদস্যদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সম্প্রতি অভিনেতা শাকিব খান বিভিন্ন গণমাধ্যমে চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ করে মানহানিকর বক্তব্য দেওয়ায় সমিতির ভাবমূর্তি ও সদস্যদের সম্মানহানি হয়েছে। তাই কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়েছে। এমতাবস্থায় ওই বিষয়ে সম্মানজনক সুরাহা না হওয়া পর্যন্ত তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত সকল প্রকার কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য সবিনয় অনুরোধ জানানো যাচ্ছে।

এ বিষয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এখনো নোটিশ হাতে পাইনি। তবে যতটুকু শুনেছি পরিচালক সমিতি থেকে বলা হয়েছে শুটিং বন্ধ করার। কিন্তু এটা সম্ভব নয়। শুটিং চলবে। ‘রংবাজ’ ছবিতে অনেক টাকা বিনিয়োগ করেছেন তিনজন প্রযোজক। অনেকটা শুটিং হয়েও গেছে। হঠাৎ করে শুটিং বন্ধ করে দিতে চাইলে তো হবে না। সবচেয়ে বড় বিষয় হচ্ছে, পরিচালক সমিতি এটা পারে না। তারপরও লিগ্যাল নোটিশের চিঠি হাতে এলে আমি তার যথাযথ উত্তর দেব। শুধু আমি নই, এই ছবির প্রযোজকরাও প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

বদিউল আলম খোকন জানান, লিগ্যাল নোটিশ পাঠানোর সাত দিনের মধ্যে জবাব দিতে হয়। শুধু শাকিব খানকে নয় তিনি বর্তমানে যে পরিচালকের ছবিতে কাজ করছেন সেই পরিচালককেও চিঠি মারফত এই নোটিশের বিষয়ে জানানো হবে।

নোটিশের ‘রংবাজ’ ছবির পরিচালক শামিম আহমেদ রনী বলেন, ‘আমি ২০০ জনের শুটিং ইউনিট নিয়ে আউটডোরে কাজ করছি। ইচ্ছে করলেই তো শুটিং বন্ধ রাখা যায় না। কারণ শিডিউল নিয়ে আবার সবাইকে একত্র করা সম্ভব হবে না। তাই ছবির কাজ চালিয়ে যাচ্ছি। পাবনায় শুটিং করব ৪ মে পর্যন্ত। তারপর ঢাকা ফিরে যাব কলকাতায়। সেখানে কিছু দৃশ্যধারণ করে, গানের কাজে যাব সুইজারল্যান্ডে। আর আমি পরিচালক সমিতি থেকে কোনো চিঠি এখনো হাতে পাইনি। হাতে পেলে কী করা যায় সেটা নিয়ে ভাবব।’

‘রংবাজ’ ছবিতে শাকিব খানে বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন অমিত হাসান, সাদেক বাচ্চু, জাহিদ প্রমুখ।